বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া সফরে অভিষেককারী ৫ ক্রিকেটারের সঙ্গে শার্দুলকেও THUR-SUV উপহার মহিন্দ্রার

অস্ট্রেলিয়া সফরে অভিষেককারী ৫ ক্রিকেটারের সঙ্গে শার্দুলকেও THUR-SUV উপহার মহিন্দ্রার

উপহারে এই গাড়িই পাচ্ছেন ছয় ক্রিকেটার।

নিজের খরচে আনন্দ মহিন্দ্রা নতুন গাড়ি উপহার দিচ্ছেন টিম ইন্ডিয়ার তরুণ তুর্কিদের।

অস্ট্রেলিয়া সফর সেরে দেশে ফেরার তিন দিনের মধ্যেই টিম ইন্ডিয়ার ছয় তরুণ তুর্কির জন্য বিশেষ উপহারের কথা ঘোষণা করলেন মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে অভিষেককারী পাঁচ ক্রিকেটারের সঙ্গে শার্দুল ঠাকুরকে নিজের খরচে THUR-SUV উপহার দিচ্ছেন তিনি।

অস্ট্রেলিয়া সফরে টেস্ট অভিষেক হয় শুভমন গিল, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, টি নটরাজন ও ওয়াশিংটন সুন্দরের। ২০১৮ সালে একটি টেস্ট খেলার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্টে কামব্যাক করেন শার্দুল ঠাকুর। ছয় তরুণ ক্রিকেটার ভারতের বর্ডার-গাভাসকর ট্রফি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

সোশ্যাল মিডিয়ায় মহিন্দ্রা জানিয়েছেন, ‘ছয় তরুণ ক্রিকেটার অস্ট্রেলিয়া সফরের ঐতিহাসিক সিরিজে আত্মপ্রকাশ করে (শার্দুল আগে একটি টেস্ট খেলার পরে চোটের জন্য ছিটকে যায়)। ওরা ভারতের ভবিষ্যৎ প্রজন্মের যুবদের স্বপ্ন দেখার এবং অসম্ভবকে সম্ভব করার রাস্তা দেখিয়েছে।’

আনন্দ মহিন্দ্রা এটা স্পষ্ট করে দিয়েছেন যে, এই উপহারের খরচ তিনি নিজের অ্যাকাউন্টা থেকে বহন করবেন। তাঁর সংস্থার খরচের সঙ্গে যোগ হবে না এই উপহারের মূল্য। মহম্মদ সিরাজ অবশ্য অস্ট্রেলিয়া সফর থেকে ফিরেই একটি বএমডব্লিউ উপহার দিয়েছেন নিজেকেই।

বন্ধ করুন