বাংলা নিউজ > ময়দান > Andrew Symonds Passes Away: প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, মাত্র ৪৬-এ সড়ক দুর্ঘটনায় প্রাণ খোয়ালেন প্রাক্তন অজি তারকা
প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, (ছবি - এপি)
প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, (ছবি - এপি)

Andrew Symonds Passes Away: প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, মাত্র ৪৬-এ সড়ক দুর্ঘটনায় প্রাণ খোয়ালেন প্রাক্তন অজি তারকা

  • শনিবার রাতে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন। একটি বাঁক ঘোরার সময় তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এই বিপত্তি হয় বলে জানা গিয়েছে।

শনিবার রাতে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন। টাউনসভিলের রাস্তা দিয়ে তাঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্ট গেলে এই বিপত্তি ঘটে। জানা গিয়েছে, গাড়িটি অ্যালিস রিভার ব্রিজ থেকে বাঁদিকে যাওয়ার সময় উল্টে যায়। অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে ক্রীড়াজগতে শোকের ছায়া নেমে এসেছে। সম্প্রতি অস্ট্রেলিয়ান ক্রিকেট কিংবদন্তি শেন ওয়ার্নকেও হারিয়েছিল।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রাথমিক তদন্তে যে তথ্য উঠে এসেছে তাতে জানা গিয়েছে যে রাত ১১টার পর এলিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জ রোডে গাড়িটি চালাচ্ছিলেন সাইমন্ডস। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং দুর্ঘটনা ঘটে। জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সাইমন্ডসকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে তাঁর আঘাত গুরুতর হওয়ার কারণে সাইমন্ডসের মৃত্যু হয়। ফরেনসিক ক্র্যাশ ইউনিট এই দুর্ঘটনার তদন্ত করছে।’

নিউজ কর্পোরেশনের একটি প্রতিবেদন অনুসারে, সাইমন্ডের পরিবার একটি বিবৃতি জারি করেছে। তাঁরা সাইমন্ডসের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে এবং জনগণের সহানুভূতি ও শুভকামনার জন্য ধন্যবাদ জানিয়েছে। তবে পরিবারের গোপনীয়তাকে সম্মান জানানোর আহ্বান জানিয়েছেন তাঁরা।

সাইমন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ১৯৮টি ওডিআই খেলেছিলেন। তিনি ২০০৩ এবং ২০০৭ বিশ্বকাপ স্কোয়াডেরও অংশ ছিলেন। পন্টিংয়ের নেতৃত্বে ক্যাঙ্গারু দল এই দফাতেই কোনও ম্যাচ না হেরে পরপর শিরোপা জিতেছিল। এছাড়া অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্টও খেলেছেন এই অলরাউন্ডার।

বন্ধ করুন