বাংলা নিউজ > ময়দান > লখনউ ফ্রাঞ্চাইজির হেড কোচ হওয়ার দৌড়ে ফ্লাওয়ার, ভেত্তোরি: রিপোর্ট
লখনউ ফ্রাঞ্চাইজির হেড কোচ হওয়ার দৌড়ে ড্যানিয়াল ভেত্তোরি এবং অ্যান্ডি ফ্লাওয়ার।
লখনউ ফ্রাঞ্চাইজির হেড কোচ হওয়ার দৌড়ে ড্যানিয়াল ভেত্তোরি এবং অ্যান্ডি ফ্লাওয়ার।

লখনউ ফ্রাঞ্চাইজির হেড কোচ হওয়ার দৌড়ে ফ্লাওয়ার, ভেত্তোরি: রিপোর্ট

  • সূত্রের খবর অনুযায়ী, গ্যারি কার্স্টেন এবং ট্রেভর বেলিসও দৌড়ে ছিলেন। তবে শেষ মুহূর্তে দৌড় থেকে পিছিয়ে পড়েছেন তাঁরা। বিশেষজ্ঞদের মতে ফ্লাওয়ারকে এই দৌড়ে এগিয়ে রাখার অন্যতম কারণ, তাঁর সাথে কেএল রাহুলের সুসম্পর্ক।

শুভব্রত মুখার্জি: আসন্ন আইপিএলের দু'টি নয়া ফ্রাঞ্চাইজি আহমেদাবাদ এবং লখনউ ৮টি পুরনো ফ্র্যাঞ্চাইজির পরে এ বার নিজেদের ঘর গোছাতে নেমে পড়ল। কিছুদিন আগেই পঞ্জাব কিংস দলের সহকারী কোচের পদ থেকে ইস্তফা দিয়েছেন জিম্বাবোয়ের প্রাক্তন অধিনায়ক অ্যান্ডি ফ্লাওয়ার।

তখন অনেকেই জল্পনা করেছিলেন নিশ্চয় নতুন দু'টি ফ্র্যাঞ্চাইজি দলের তরফে তার কাছে প্রস্তাব রয়েছে। এ বার কার্যত সেই অনুমান সত্যি হতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী লখনউ ফ্র্যাঞ্চাইজির প্রধান কোচ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন অ্যান্ডি ফ্লাওয়ার এবং প্রাক্তন কিউয়ি অধিনায়ক তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের কোচিং স্টাফ ড্যানিয়েল ভেত্তোরি।

সূত্রের খবর অনুযায়ী, গ্যারি কার্স্টেন এবং ট্রেভর বেলিসও দৌড়ে ছিলেন। তবে শেষ মুহূর্তে দৌড় থেকে পিছিয়ে পড়েছেন তাঁরা। বিশেষজ্ঞদের মতে ফ্লাওয়ারকে এই দৌড়ে এগিয়ে রাখার অন্যতম কারণ, তাঁর সাথে কেএল রাহুলের সুসম্পর্ক। দু'জনেই পঞ্জাব দলের হয়ে শেষ মরশুমেও একই দলে ছিলেন। শোনা যাচ্ছে, বিসিসিআই অফিসিয়ালি অনুমতি দেওয়ার পরেই নতুন ফ্রাঞ্চাইজির তরফে ফ্লাওয়ারের নাম ঘোষণা করা হবে।

উল্লেখ্য অক্টোবর মাসের ২৫ তারিখ গোয়েঙ্কাদের গ্রুপ এবং সিভিসি গ্রুপ নয়া দুই ফ্র্যাঞ্চাইজির হয়ে সাফল্যের সঙ্গে বিড করেন। তবে সিভিসি গ্রুপের ইংল্যান্ডের বেটিং গ্রুপে বিনিয়োগ থাকায় এখনও ক্লিয়ারেন্সের সমস্যা থাকার ফলে বিসিসিআইয়ের তরফে নয়া ফ্র্যাঞ্চাইজিদের অফিসিয়ালি কোন বিষয় নিয়ে ঘোষণার অনুমতি দেওয়া হয়নি।

বন্ধ করুন