বাংলা নিউজ > ময়দান > অসুস্থ শরীর, মাদ্রিদ ওপেনে জকোভিচের বিরুদ্ধে খেলতে নামছেন না মারে
মাদ্রিদ ওপেনে অ্যান্ডি মারে। ছবি- রয়টার্স। (REUTERS)
মাদ্রিদ ওপেনে অ্যান্ডি মারে। ছবি- রয়টার্স। (REUTERS)

অসুস্থ শরীর, মাদ্রিদ ওপেনে জকোভিচের বিরুদ্ধে খেলতে নামছেন না মারে

  • কেরিয়ারে ৩৭তম বার জকোভিচের মুখোমুখি হওয়ার কথা ছিল মারের।

বৃহস্পতিবার (৫ মে) মাদ্রিদের ক্লে কোর্টে বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচের বিরুদ্ধে, নিজের কেরিয়ারে ৩৭তম বার মুখোমুখি হওয়ার কথা ছিল প্রাক্তন এক নম্বর তারকা অ্যান্ডি মারের। ম্যাচ ঘিরে উত্তেজনাও ছিল চরমে। তবে সে গুড়ে বালি।

শারীরিক অসুস্থতার জেরে মারে মাদ্রিদ ওপেনের প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন। জকোভিচের বিরুদ্ধে কোর্টে নামা হচ্ছে না তাঁর। সোশ্যাল মিডিয়ায় টুর্নামেন্টের আয়োজক কর্তারা এক বিবৃতিতে জানান, ‘দুর্ভাগ্যবশত অ্যান্ডি মারে অসুস্থতার জেরে ম্যানোলো সান্টানা স্টেডিয়ামে নিজের ম্যাচ খেলতে নামতে পারছেন না। পরিবর্তে আন্দ্রে রুবলভ ও ড্যানিয়েল ইভান্সের ম্যাচ দিয়ে সেন্টার কোর্টে আজকের খেলা শুরু হবে।’

তিন বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন মারে আগে জানিয়েছিলেন যে তিনি নিজের শারিরীক ফিটনেসের কথা মাথায় রেখে এবারে ক্লে কোর্ট মরশুমে খেলবেন না। তবে মাদ্রিদ ওপেনের আগে তাঁর হৃদয় পরিবর্তন ঘটে। তিনি ওয়াইল্ড কার্ডের মাধ্যমে টুর্নামেন্টে নামতে রাজি হন। শুরুটাও দারুণভাবে করেন ব্রিটিশ টেনিস তারকা। নিজের প্রথম দুই ম্যাচেই দুই কঠিন প্রতিপক্ষ ডমিনিক থিয়েম এবং ডেনিস শাপোভালোভকে মাত দেন মারে। তবে অসুস্থতার জেরে মাঝপথেই থেমে গেল তাঁর সফর।

বন্ধ করুন