বাংলা নিউজ > ময়দান > কোটলায় অরুণ জেটলির মূর্তি! ক্ষোভে স্টেডিয়াম থেকে নিজের নাম সরিয়ে নিতে বললেন বেদি

কোটলায় অরুণ জেটলির মূর্তি! ক্ষোভে স্টেডিয়াম থেকে নিজের নাম সরিয়ে নিতে বললেন বেদি

বিষেণ সিং বেদি। ছবি- পিটিআই।

দিল্লি ক্রিকেট সংস্থার সদস্যপদ ত্যাগ করার কথাও ঘোষণা করেন কিংবদন্তি ক্রিকেটার।

ফিরোজ শাহ কোটলায় দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি তথা প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির মূর্তি বসানোর সিদ্ধান্তে বেজায় ক্ষুব্ধ বিষেণ সিং বেদি। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা এতটাই রেগে গিয়েছেন যে, ডিডিসিএকে চিঠি দিয়ে নিজের সদস্যপদ ত্যাগ করার কথা জানিয়ে দিয়েছেন। এমনকি কোটলা স্টেডিয়ামে তাঁর নামাঙ্কিত স্ট্যান্ড থেকে তাঁর নাম অবিলম্বে সরিয়ে নিতে বলেছেন কিংবদন্তি ক্রিকেটার।

দীর্ঘ সময় ডিডিসিএ সভাপতি হিসেবে কাজ করা জেটলির মৃত্যুর পর কোটলা স্টেডিয়ামের নামকরণ করা হয় তাঁর নামে। এবার দিল্লি ক্রিকেট সংস্থা সিদ্ধান্ত নিয়েছে যে, স্টেডিয়াম চত্ত্বরে প্রয়াত অরুণ জেটলির ৬ ফুটের একটি মূর্তি বসানো হবে।

অতীতে জেটলির সঙ্গে দিল্লি ক্রিকেট সংস্থা পরিচালনার একাধিক বিষয় নিয়ে বেদির মতবিরোধের কথা সবার জানা। তা সত্ত্বেও স্টেডিয়ামের নাম বদলের সময় প্রতিবাদ করেননি বেদি। তবে এবার যখন তাঁর মূর্তি স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তখন আর চুপ থাকতে পারলেন না প্রাক্তন স্পিনার। কেননা বেদির মতে, জেটলি দিল্লি ক্রিকেট সংস্থাকে দুর্নীতিবাজদের আখড়া বানিয়েছিলেন।

অরুণ জেটলির ছেলে রোহন জেটলি, যিনি এই মুহূর্তে দিল্লি ক্রিকেট সংস্থার সভাপতি, তাঁকে চিঠি লিখে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন বেদি। চিঠিতে তিনি লিখেছেন, ‘ধৈয্যশীল ও সহনশীল ব্যক্তি হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করি। তবে আশঙ্কা হচ্ছে, আমার ধৈর্য্য ক্রমে কমে আসছে। ডিডিসিএ আমার ধৈর্য্যের পরীক্ষা নিচ্ছে এবং বাধ্য করেছে এমন কঠিন সিদ্ধান্ত নিতে।’

তিনি আরও লেখেন, ‘মিস্টার প্রেসিডেন্ট, আমার নামাঙ্কিত স্ট্যান্ড থেকে আমার নাম অবিলম্বে সরিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সেই সঙ্গে আমি ডিডিসিএর সদস্যপদ ত্যাগ করার কথা ঘোষণা করছি।’

উল্লেখ্য, ২০১৭ সালে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামের একটি স্ট্যান্ডের নামকরণ করা হয় বিষেণ সিং বেদির নামে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.