বাংলা নিউজ > ময়দান > ওয়েস্ট ইন্ডিজের কোচিং স্টাফে যুক্ত হল আরেকটি বড় নাম, এই দায়িত্ব নিলেন কার্ল হুপার

ওয়েস্ট ইন্ডিজের কোচিং স্টাফে যুক্ত হল আরেকটি বড় নাম, এই দায়িত্ব নিলেন কার্ল হুপার

ওয়েস্ট ইন্ডিজ দলের সহকারী কোচ হিসেবে যোগ দেবেন কার্ল হুপার

প্রাক্তন অলরাউন্ডার এবং টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি সীমিত ওভারের কোচ হিসেবে নিয়োগ পত্র পেয়েছেন এবং আন্দ্রে কোলিকে টেস্ট দলের কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। বিশ্বকাপ বাছাইপর্বের আগে ওয়েস্ট ইন্ডিজ দলের সহকারী কোচ হিসেবে যোগ দেবেন কার্ল হুপার।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সম্প্রতি সাদা ও লাল বলের ক্রিকেটের নতুন কোচিং স্টাফের নাম ঘোষণা করেছে। প্রাক্তন অলরাউন্ডার এবং টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি সীমিত ওভারের কোচ হিসেবে নিয়োগ পত্র পেয়েছেন এবং আন্দ্রে কোলিকে টেস্ট দলের কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। এবার সেই তালিকায় যোগ হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক কার্ল হুপার। সংযুক্ত আরব আমির শাহিতে ওয়ানডে সিরিজ এবং বিশ্বকাপ বাছাইপর্বের আগে ওয়েস্ট ইন্ডিজ দলের সহকারী কোচ হিসেবে যোগ দেবেন কার্ল হুপার।

আরও পড়ুন… ফ্যাফ থেকে রশিদ, দেখে নেওয়া যাক কোন বিদেশি তারকারা IPL 2023-এ সকলের মন জিতলেন

নিজের ১৫ বছরের ক্রিকেট কেরিয়ারের ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৩২৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন হুপার এবং তিনি ১০.৫০০ রান করেছেন। হুপার দলকে পিছন থেকে নেতৃত্ব দিয়েছেন এবং বিভিন্ন স্তরে কোচিং ও পরামর্শ দিয়েছেন। ৫৬ বছর বয়সি কার্ল হুপার ওয়েস্ট ইন্ডিজের সহকারী কোচ হওয়ার আগে বিগ ব্যাশ লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অ্যান্টিগা হকসবিলস এবং গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সে কাজ করেছেন।

আরও পড়ুন… IPL 2023 SRH Season Review: SA20 জয়ের পরে ব্যর্থ ক্যাপ্টেন মার্করাম, জলে গেল ব্রুকের টাকা, কোথায় উমরান?

বার্বাডোসে ওয়েস্ট ইন্ডিজ হাই পারফরম্যান্স সেন্টারে মেন্টর হিসেবে তাঁর ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। এখন তিনি ওয়েস্ট ইন্ডিজকে তাদের মুখোমুখি চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সহায়তা করার জন্য তার অভিজ্ঞতা ব্যবহার করতে চাইবেন। হুপার আইসিসিকে বলেছেন, ‘যখন ড্যারেন প্রাথমিকভাবে সম্ভাব্য সুযোগের বিষয়ে আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন, আমি অবিলম্বে আমার আগ্রহের বিষয়টি নিশ্চিত করেছিলাম, কারণ আমি সত্যিই চ্যালেঞ্জে নিয়ে কাজ করতে চাই এবং একটি অর্থপূর্ণ প্রভাব ফেলতে চাই। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের এগিয়ে যাওয়ার সময় এসেছে এবং আমি এই প্রচেষ্টায় সহায়তা করার জন্য আমার ক্ষমতা, জ্ঞান এবং অভিজ্ঞতার উপর আস্থাশীল।’

আরও পড়ুন… CSK, MI-এর থেকে শেখো-ভারতীয় দলের ট্রফি খরা কাটাতে অভিনব টোটকা হেডেনের

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার ফ্লয়েড রেইফার এবং প্রাক্তন নিউজিল্যান্ড অলরাউন্ডার জেমস ফ্র্যাঙ্কলিন হুপার সহকারী কোচ হিসাবে সাদা বলের কর্মীদের সঙ্গে যোগ দেবেন। ওয়েস্ট ইন্ডিজ ও সংযুক্ত আরব আমির শাহিতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হতে যাচ্ছে ৪ জুন। এই সিরিজের পর দুই দলকেই খেলতে হবে বিশ্বকাপ বাছাইপর্ব।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay শ্বশুরবাড়ি যাওয়ার সময় কান্না কোথায়! জমিয়ে নাচলেন, বরকে চুমুও খেলেন সোহাগ জলের 'মউ' প্রকাশিত SET রেজাল্ট, রইল ডিরেক্ট লিঙ্ক, কাট-অফ কত? ফাইনাল অ্যানসার কিও দেখে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.