বাংলা নিউজ > ময়দান > লিগ জিতিয়েই ইন্টার মিলানকে বিদায় জানালেন কোচ অ্যান্তোনিও কন্তে

লিগ জিতিয়েই ইন্টার মিলানকে বিদায় জানালেন কোচ অ্যান্তোনিও কন্তে

অ্যান্তোনিও কন্তে। ছবি- ফেসবুক।

ইন্টার মিলানকে ১১ বছর পর তাঁদের প্রথম লিগ খেতাব জেতান কন্তে।

বহুমাস ধরেই জল্পনা চলছিল। সেই জল্পনাকে সত্যি করেই ইন্টার মিলানকে বিদায় জানালেন লিগ জয়ী কোচ অ্যান্তোনিও কন্তে। ক্লাবের সঙ্গে মূলত মতবিরোধের জেরেই তাঁর এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

১১ বছর পর ইন্টারকে লিগ খেতাব জেতানোর পাশাপাশি গত মরশুমে দলকে ইউরোপা লিগের ফাইনাল অবধি নিয়ে যান কন্তে। তবে স্কুডেটো জিতেও ক্লাব থেকে বিদায়ই নিতে হচ্ছে তাঁকে। কারণ হিসাবে ক্লাবের সঙ্গে তাঁর মতাদর্শ ও আকাঙ্খার গড়মিলকেই দায়ী করছেন একাংশ।

করোনা আবহে বেশিরভাগ ক্লাবের মতোই ইন্টার মিলানও গভীর আর্থিক সঙ্কটে জর্জরিত। এর ফলে আগামী মরশুমের আগে বেশ কিছু খেলোয়াড়কে বিক্রি করতে ইচ্ছুক নেরাজুরি কর্মকর্তারা। আর এ বিষয়েই অমত কন্তের। উচ্চাকাঙ্খী কন্তে নিজের দলের সকল গুরুত্বপূর্ণ ফুটবলারদেরই দলে রাখতে আগ্রহী। এই মতবিরোধের ফলে ক্লাব কর্তৃপক্ষ না চাইলেই নিজেই দল থেকে সরে যেতে চান কন্তে। 

ইন্টারের তরফে এক বিবৃতিতে তাঁকে ধন্যবাদ জ্ঞাপন করে জানানো হয়, ‘এফসি ইন্টারনাজিনাল জানাতে চায় যে দুই পক্ষেরই সম্মতিক্রমে অ্যান্তোনিও কন্তের চুক্তি বাতিল করা হচ্ছে। সমগ্র ক্লাবের তরফ থেকে কন্তকে তাঁর অসাধারণ কাজের জন্য ধন্যবাদ জানানো হচ্ছে, যার ফলে আমরা নিজেদের ইতিহাসের ১৯ নম্বর স্কুডেটো জিততে সক্ষম হই। অ্যান্তোনিও কন্তে আজীবন আমাদের ক্লাবের ইতিহাসের অংশ হয়ে থাকবেন।’

কন্তের বর্তমান চুক্তি শেষ হত ২০২২ সালে। তাঁর আগেই চুক্তি বাতিল হওয়ায় ক্লাবের তরফে তাঁকে সাত মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দেওয়া হবে বলেই জানান জনপ্রিয় ইতালিয়ান সাংবাদিক ফাবরিজিও রোমানো। তবে কোন বিশ্রাম নয়, কন্তে সঙ্গে সঙ্গেই নিজের পরের চ্যালেঞ্জ নিতে তৈরি। লাজিও ম্যানেজার সিমিওনে ইনজাগি ও প্রাক্তন জুভেন্তাস ম্যানেজার ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির মধ্যে একজনকেই নতুন ম্যানেজার করার ইচ্ছা ইন্টারের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি

Latest IPL News

‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.