বাংলা নিউজ > ময়দান > অনুষ্কা এবং সাক্ষী খুদে বয়সের স্কুলবেলার বন্ধু, ভাইরাল হল দুই খুদের ছবি
স্কুলবেলার বন্ধু সাক্ষী-অনুষ্কা।
স্কুলবেলার বন্ধু সাক্ষী-অনুষ্কা।

অনুষ্কা এবং সাক্ষী খুদে বয়সের স্কুলবেলার বন্ধু, ভাইরাল হল দুই খুদের ছবি

  • অনুষ্কা শর্মার বাবা অজয় কুমার শর্মা সেনাবাহিনীর বড় অফিসার ছিলেন। তাঁর বদলির চাকরি ছিল। একবার তিনি অসমেও বদলি হয়ে গিয়েছিলেন। সেই সময়ে সাক্ষীও অসমেই থাকতেন।

দু'জনেই ভারত অধিনায়কের স্ত্রী। দু'জনেই একই বয়সী। একজন প্রাক্তন অধিনায়ক, আর একজন বর্তমান অধিনায়কের স্ত্রী। তাঁদের মধ্যে সম্পর্ক ভাল হওয়াটাই স্বাভাবিক। তবে মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি এবং বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার সম্পর্কটা অনেক পুরনো। ধোনি এবং কোহলির ঘরণী হওয়ার অনেক আগে থেকেই। সেই খুদে বয়সের স্কুলবেলার বন্ধু তাঁরা।

পুরনো বন্ধুদের সঙ্গে দেখা।
পুরনো বন্ধুদের সঙ্গে দেখা।

সম্প্রতি তাঁদের স্কুলবেলার কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে একই ফ্রেমে ধরা পড়েছেন সাক্ষী এবং অনুষ্কা। একটি ছবিতে তো আবার ১৯৯৪ সালে ক্লাস ওয়ানের উল্লেখ রয়েছে। আর একটি ছবি স্কুলের কোনও অনুষ্ঠানের।

স্কুলের কোনও অনুষ্ঠানে সাক্ষী এবং অনুষ্কা।
স্কুলের কোনও অনুষ্ঠানে সাক্ষী এবং অনুষ্কা।

অনুষ্কা শর্মার বাবা অজয় কুমার শর্মা সেনাবাহিনীর বড় অফিসার ছিলেন। তাঁর বদলির চাকরি ছিল। একবার তিনি অসমেও বদলি হয়ে গিয়েছিলেন। সেই সময়ে অনুষ্কা অসমের সেন্ট মেরিস স্কুলে ভর্তি হয়েছিলেন। সেই স্কুলেই পড়তেন সাক্ষীও। এমন কী দু'জনে একই ক্লাসে পড়তেন। সেই সময়কার বন্ধুত্ব আজও রয়ে গিয়েছে।

ক্লাসের বাকি বন্ধুদের সঙ্গে সাক্ষী-অনুষ্কা।
ক্লাসের বাকি বন্ধুদের সঙ্গে সাক্ষী-অনুষ্কা।

আর এই ছবি ভাইরাল হতেই নানা মজার আলোচনা শুরু হয়েছে। ২০১৩ সালে একটি সাক্ষাৎকার দেওয়ার সময়ে অনুষ্কা অবশ্য বলেছিলেন, তিনি আর সাক্ষী অসমের একটি ছোট্ট শহরে থাকতেন। এবং দু'জনে একই স্কুলে পড়তেন। তাঁরা একে অপরকে শুধু ভাল ভাবেই চেনেন না, তাঁরা খুব ভাল বন্ধুও। বড় হয়েও বাকি বন্ধুদের সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছেন সাক্ষী এবং অনুষ্কা।

পরে অনুষ্কা বলিউডে পা রাখেন। বিরাটকে বিয়ে করার আগেই ভাল অভিনেত্রী হিসেবে নিজের আলাদা পরিচিতি তৈরি করে ফেলেছিলেন। পরে তিনি নিজের প্রোডাকসনহাউসও খোলেন। সেখানেও তিনি সফল। সাক্ষী হোটেল ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করলেও, এখন তিনি প্রাক্তন অধিনায়কের ঘর সামলাতেই ব্যস্ত।

বন্ধ করুন