বাংলা নিউজ > ময়দান > Anushka imitates Virat's celebration: দাঁত-মুখ খিঁচিয়ে দৌড়, লম্পঝম্প- বিরাটের সেলিব্রেশন নকল অনুষ্কার, ভাইরাল ভিডিয়ো

Anushka imitates Virat's celebration: দাঁত-মুখ খিঁচিয়ে দৌড়, লম্পঝম্প- বিরাটের সেলিব্রেশন নকল অনুষ্কার, ভাইরাল ভিডিয়ো

অনুষ্কা শর্মার সেই সেলিব্রেশন এবং বিরাট কোহলির সেলিব্রেশন। (ছবি সৌজন্যে পুমা ভিডিয়ো ও গেটি ইমেজস)

বিরাট কোহলির সামনেই প্রাক্তন ভারতীয় অধিনায়কের সেলিব্রেশনের নকল করলেন অনুষ্কা শর্মা। মাঠে বিরাট যেভাবে সেলিব্রেশন করেন, ঠিক সেভাবেই ওই অনুষ্ঠানে করে দেখান বলিউড অভিনেত্রী। যা দেখে হাসি চাপতে পারেননি বিরাটও। হো-হো করে হাসতে থাকেন বিশ্ব ক্রিকেটের মহাতারকা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কেমিস্ট্রি যে কতটা ভালো, তা বারবার দেখা গিয়েছে। দু'জনের মধ্যেই একটা প্রণোচ্ছ্বল বিষয় আছে, তা যেন তাঁদের সম্পর্কের কেমিস্ট্রিকে আরও মজবুত করে তুলেছে। আবার সেই দুর্দান্ত কেমিস্ট্রি ধরা পড়ল পুমার একটি অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে বিরাটের সামনেই প্রাক্তন ভারতীয় অধিনায়কের সেলিব্রেশনের নকল করলেন অনুষ্কা। মাঠে বিরাট যেভাবে সেলিব্রেশন করেন, ঠিক সেভাবেই ওই অনুষ্ঠানে করে দেখান বলিউড অভিনেত্রী। যা দেখে হাসি চাপতে পারেননি বিরাটও। হো-হো করে হাসতে থাকেন বিশ্ব ক্রিকেটের মহাতারকা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আইপিএলের মধ্যেই স্পোর্টস ব্র্যান্ড পুমার 'জ্যাম অ্যান্ড ফ্যাম' একটি অনুষ্ঠানে যোগ দেন বিরাট এবং অনুষ্কা। দীর্ঘদিন ধরেই পুমার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন বিরাট। সেই অনুষ্ঠানের হাসিঠাট্টার মধ্যেই অনুষ্কাকে বিরাটের সেলিব্রেশন নকল করে দেখাতে বলেন সঞ্চালক। সেই আর্জি শুনে অনুষ্কা একেবারে উৎফুল্ল হয়ে ওঠেন। তিনি নিজের জায়গা ছেড়ে উঠে দাঁড়িয়ে পড়েন। তারপর বিরাটের সেলিব্রেশনের নকল করে দেখান। একেবারে দাঁত-মুখ খিঁচিয়ে, চূড়ান্ত লম্ফঝম্ফ করে বিরাটের সেলিব্রেশন করেন অনুষ্কা।

বউয়ের সেই কাজ দেখে হাসিতে ফেটে পড়েন বিরাট। অনুষ্কাও হাসি চাপতে পারেননি। একে অপরের হাত ধরে নেন বিরাট এবং অনুষ্কা। তুমুল হাসতে থাকেন তাঁরা। বিরাটকে বলতে শোনা যায়, ‘বসে পড় ইয়ার, এটা কী হল ইয়ার।’ বসে পড়েও বরের সেলিব্রেশন নিয়ে হাসি থামাতে পারেননি অনুষ্কা। তিনি বলেন, ‘কখনও কখনও বিরাট যেভাবে সেলিব্রেশন, সেভাবে তো বোলারও সেলিব্রেট করে না।’

আরও পড়ুন: Anushka Sharma fitness tips: ভক্তদের জন্য বিশেষ টিপস অনুষ্কার, নিজেকে ফিট রাখতে কী বললেন পর্দার ঝুলন গোস্বামী

অনুষ্কার কথায় হাততালির ঝড় ওঠে। তাতে যেন কিছুটা লজ্জা পেয়ে যান বিরাট। দর্শকদের দিকে তাকিয়ে বিরাট বলেন, এটা খেলার মধ্যে ওই নির্দিষ্ট মুহূর্তে হয়ে যায়। সেটা বারবার চালিয়ে এরকম কর না। পরে আমার খুব লজ্জা লাগে। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অনুষ্কার সেলিব্রেশন দেখে হাসি চাপতে পারছেন না নেটিজেনরা।

আরও পড়ুন: Virat Kohli and Anushka Sharma: ‘আমার সবকিছু’, জন্মদিনে অনুষ্কাকে আদুরে শুভেচ্ছা বিরাটের, পালটা কী বললেন নায়িকা?

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন? মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু ২০ বছরের গোলকিপারের, শোকস্তব্ধ ফুটবল বিশ্ব আগামিকাল কি ভালো কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ১৭ জুলাইয়ের রাশিফল আম্বানিদের রুপকথার বিয়ে! অনন্ত-রাধিকার সঙ্গে কী কথা হল? খোলসা করলেন রুক্মিণী রাজ্যপালের বিরুদ্ধে অপমানজনক কথা বলবেন না, মমতা সহ চারজনকে বিরত করল হাইকোর্ট

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.