বাংলা নিউজ > ময়দান > Anushka imitates Virat's celebration: দাঁত-মুখ খিঁচিয়ে দৌড়, লম্পঝম্প- বিরাটের সেলিব্রেশন নকল অনুষ্কার, ভাইরাল ভিডিয়ো

Anushka imitates Virat's celebration: দাঁত-মুখ খিঁচিয়ে দৌড়, লম্পঝম্প- বিরাটের সেলিব্রেশন নকল অনুষ্কার, ভাইরাল ভিডিয়ো

অনুষ্কা শর্মার সেই সেলিব্রেশন এবং বিরাট কোহলির সেলিব্রেশন। (ছবি সৌজন্যে পুমা ভিডিয়ো ও গেটি ইমেজস)

বিরাট কোহলির সামনেই প্রাক্তন ভারতীয় অধিনায়কের সেলিব্রেশনের নকল করলেন অনুষ্কা শর্মা। মাঠে বিরাট যেভাবে সেলিব্রেশন করেন, ঠিক সেভাবেই ওই অনুষ্ঠানে করে দেখান বলিউড অভিনেত্রী। যা দেখে হাসি চাপতে পারেননি বিরাটও। হো-হো করে হাসতে থাকেন বিশ্ব ক্রিকেটের মহাতারকা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কেমিস্ট্রি যে কতটা ভালো, তা বারবার দেখা গিয়েছে। দু'জনের মধ্যেই একটা প্রণোচ্ছ্বল বিষয় আছে, তা যেন তাঁদের সম্পর্কের কেমিস্ট্রিকে আরও মজবুত করে তুলেছে। আবার সেই দুর্দান্ত কেমিস্ট্রি ধরা পড়ল পুমার একটি অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে বিরাটের সামনেই প্রাক্তন ভারতীয় অধিনায়কের সেলিব্রেশনের নকল করলেন অনুষ্কা। মাঠে বিরাট যেভাবে সেলিব্রেশন করেন, ঠিক সেভাবেই ওই অনুষ্ঠানে করে দেখান বলিউড অভিনেত্রী। যা দেখে হাসি চাপতে পারেননি বিরাটও। হো-হো করে হাসতে থাকেন বিশ্ব ক্রিকেটের মহাতারকা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আইপিএলের মধ্যেই স্পোর্টস ব্র্যান্ড পুমার 'জ্যাম অ্যান্ড ফ্যাম' একটি অনুষ্ঠানে যোগ দেন বিরাট এবং অনুষ্কা। দীর্ঘদিন ধরেই পুমার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন বিরাট। সেই অনুষ্ঠানের হাসিঠাট্টার মধ্যেই অনুষ্কাকে বিরাটের সেলিব্রেশন নকল করে দেখাতে বলেন সঞ্চালক। সেই আর্জি শুনে অনুষ্কা একেবারে উৎফুল্ল হয়ে ওঠেন। তিনি নিজের জায়গা ছেড়ে উঠে দাঁড়িয়ে পড়েন। তারপর বিরাটের সেলিব্রেশনের নকল করে দেখান। একেবারে দাঁত-মুখ খিঁচিয়ে, চূড়ান্ত লম্ফঝম্ফ করে বিরাটের সেলিব্রেশন করেন অনুষ্কা।

বউয়ের সেই কাজ দেখে হাসিতে ফেটে পড়েন বিরাট। অনুষ্কাও হাসি চাপতে পারেননি। একে অপরের হাত ধরে নেন বিরাট এবং অনুষ্কা। তুমুল হাসতে থাকেন তাঁরা। বিরাটকে বলতে শোনা যায়, ‘বসে পড় ইয়ার, এটা কী হল ইয়ার।’ বসে পড়েও বরের সেলিব্রেশন নিয়ে হাসি থামাতে পারেননি অনুষ্কা। তিনি বলেন, ‘কখনও কখনও বিরাট যেভাবে সেলিব্রেশন, সেভাবে তো বোলারও সেলিব্রেট করে না।’

আরও পড়ুন: Anushka Sharma fitness tips: ভক্তদের জন্য বিশেষ টিপস অনুষ্কার, নিজেকে ফিট রাখতে কী বললেন পর্দার ঝুলন গোস্বামী

অনুষ্কার কথায় হাততালির ঝড় ওঠে। তাতে যেন কিছুটা লজ্জা পেয়ে যান বিরাট। দর্শকদের দিকে তাকিয়ে বিরাট বলেন, এটা খেলার মধ্যে ওই নির্দিষ্ট মুহূর্তে হয়ে যায়। সেটা বারবার চালিয়ে এরকম কর না। পরে আমার খুব লজ্জা লাগে। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অনুষ্কার সেলিব্রেশন দেখে হাসি চাপতে পারছেন না নেটিজেনরা।

আরও পড়ুন: Virat Kohli and Anushka Sharma: ‘আমার সবকিছু’, জন্মদিনে অনুষ্কাকে আদুরে শুভেচ্ছা বিরাটের, পালটা কী বললেন নায়িকা?

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.