বাংলা নিউজ > ময়দান > ব্যাট-বল হাতে অনুষ্কা শর্মার দুরন্ত পারফরমেন্স! সোশ্যাল মিডিয়ায় ঝড়
অর্ধশতরানের পথে অনুষ্কা শর্মা (ছবি:টুইটার)
অর্ধশতরানের পথে অনুষ্কা শর্মা (ছবি:টুইটার)

ব্যাট-বল হাতে অনুষ্কা শর্মার দুরন্ত পারফরমেন্স! সোশ্যাল মিডিয়ায় ঝড়

  • বাইশ গজে অসাধরাণ পারফরমেন্স করছেন অনুষ্কা শর্মা! প্রথমে প্রথমে ব্যাট হাতে ১১৪ বলে ৭২ রান করেন, পরে তিনি ৯.৪ ওভার বল করে মাত্র ১৬ রান দিয়ে পাঁচ উইকেট নেন। এরপরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেন অনুষ্কা শর্মা।

বাইশ গজে অসাধরাণ পারফরমেন্স করছেন অনুষ্কা শর্মা! প্রথমে প্রথমে ব্যাট হাতে ১১৪ বলে ৭২ রান করেন, পরে তিনি ৯.৪ ওভার বল করে মাত্র ১৬ রান দিয়ে পাঁচ উইকেট নেন। এরপরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেন অনুষ্কা শর্মা। না আপনি যদি ভাবে এই অনুষ্কা বিরাটের স্ত্রী! তাহলেই আপনি ভুল করবেন। কারণ এই অনুষ্কা শর্মা হলেন ভারতের এক অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেটার।

মধ্যপ্রদেশের ক্রিকেটার অনুষ্কা অলরাউন্ডার হিসেবেই ইন্ডিয়া ‘বি’ দলে খেলছেন। তিনি মধ্যপ্রদেশের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন। এবারই প্রথম তিনি চ্যালেঞ্জার ট্রফিতে খেলার সুযোগ পেয়েছেন। এটাই তাঁর জীবনের প্রথম বড়মাপের প্রতিযোগিতা। গতকাল অসাধারণ খেলেছেন অনুষ্কা। ইন্ডিয়া বি-র হয়ে ইন্ডিয়া এ-র বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করতে নেমে তিনি ১১৪ বলে ৭২ রান করেন। জি তৃষার সঙ্গে জুটিতে তিনি ১৮৮ রান যোগ করেন। ফলে ইন্ডিয়া ‘বি’ ৪ উইকেটে ২২১ রান করে। এরপর বল হাতেও দুর্দান্ত পারফরম্যান্স দেখান অনুষ্কা। তিনি ৯.৪ ওভার বল করে মাত্র ১৬ রান দিয়ে পাঁচ উইকেট নেন। ইন্ডিয়া এ-র বাকি পাঁচজন ব্যাটসম্যান রান আউট হয়ে যান। ৪২ ওভারের মধ্যেই ১২৯ রানে গুটিয়ে যায় ইন্ডিয়া ‘এ’ -র ইনিংস। ফলে অনুষ্কারা ৯২ রানে ম্যাচ জেতেন।

এই ম্যাচের পরেই সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে নিয়ে শুরু হয়েছে জোরদার আলোচনা। নানারকম মিম দেখা যাচ্ছে। অনেকেই বিরাট-অনুষ্কাকে নিয়ে মজার ছলে নানা মন্তব্য করছেন। বিসিসিআই-এর মহিলা ক্রিকেট বিভাগের ট্যুইটার হ্যান্ডলে অনুষ্কার পারফরম্যান্সের কথা উল্লেখ করা হয়। সেই টুইট ভাইরাল। অনেকেই সেই টুইটে নানা মন্তব্য করতে শুরু করেন। বিরাটের স্ত্রীর অনুষ্কা শর্মার সঙ্গে ক্রিকেটার অনুষ্কা শর্মার তুলনা শুরু হয়ে যায়।

বন্ধ করুন