বাংলা নিউজ > ময়দান > Virat Kohli and Anushka Sharma: 'আমার দুনিয়া', অনুষ্কার ছবি পোস্ট বিরাটের, বিরুষ্কার প্রেমে মজল নেটদুনিয়া
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। (ফাইল ছবি)

Virat Kohli and Anushka Sharma: 'আমার দুনিয়া', অনুষ্কার ছবি পোস্ট বিরাটের, বিরুষ্কার প্রেমে মজল নেটদুনিয়া

  • কোহলির এই পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন একাধিক খ্যাতনামা ,প্রথিতযশা। কমেন্ট করেছেন ডেভিড ওয়ার্নারের মতো বিদেশি তারকা ও।‌ তিনি লিখেছেন ' লাকি ম্যান মেট' (সতীর্থ তুমি খুব সৌভাগ্যবান)।'

শুভব্রত মুখার্জি

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ভারতের অন্যতম জনপ্রিয় সেলেব্রিটি জুটি। ভক্তরা তাঁদের 'বিরুষ্কা' বলেও ডাকেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দু'জনেই। নিজেদের অ্যাকাউন্ট থেকে ব্যক্তিগত জীবনের নানা আপডেট তাঁরা পোস্ট করেন। যা ভাইরাল হয়ে যায় চোখের পলকে। অনুষ্কাকে নিয়ে বিরাট সম্প্রতি এক আদুরে পোস্ট করেছেন। যা ইতিমধ্যে ভাইরাল।

অনুষ্কার একটি ছবি পোস্ট করেছেন কোহলি। যেখানে অনুষ্কাকে দেখা যাচ্ছে, মাথার পিছনে দুই হাত রেখে ক্যামেরাতে পোজ দিচ্ছেন। তার ঘন কালো চুলের রাশিতে ঢেকেছে তাঁর বাঁ দিকের চোখ। অনুষ্কার এই ছবি পোস্ট করে বিরাট দুটি ইমোজি ব্যবহার করেন। বুঝিয়ে দেন অনুষ্কাই তাঁর দুনিয়া। তাঁর জীবনের ভালোবাসা।

কোহলির এই পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন একাধিক খ্যাতনামা ,প্রথিতযশা। কমেন্ট করেছেন ডেভিড ওয়ার্নারের মতো বিদেশি তারকা ও।‌ তিনি লিখেছেন ' লাকি ম্যান মেট' (সতীর্থ তুমি খুব সৌভাগ্যবান)।' অন্যান্যরাও ভূয়সী প্রশংসা করেছেন। বিরাট বা অনুষ্কা কেউ তাঁদের সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক কোনওদিন করেননি।

বন্ধ করুন