বাংলা নিউজ > ময়দান > কোহলির সেঞ্চুরিতে ডি’ভিলিয়ার্সের বিশেষ পোস্ট, ভাইরাল হল অনুষ্কার প্রতিক্রিয়া
বিরাট কোহলি ও এবি ডি’ভিলিয়ার্স (ছবি-ইনস্টাগ্রাম)

কোহলির সেঞ্চুরিতে ডি’ভিলিয়ার্সের বিশেষ পোস্ট, ভাইরাল হল অনুষ্কার প্রতিক্রিয়া

  • প্রায় আড়াই বছরের দীর্ঘ অপেক্ষারও শেষ হয়েছিল। বিরাটের এই সেঞ্চুরিতে দারুণ খুশি কোহলির ভক্তরা। সেই তালিকায় রয়েছেন এবিডিও। প্রথমে টুইটারে,তারপর ইনস্টাগ্রামে বিরাটকে অভিনন্দন জানান ভিলিয়ার্স। বিরাটের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছেন এবিডি। যা দেখে কোহলি এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাও অবাক হয়েছেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্সের মধ্যে বন্ধুত্বের কথা গোটা ক্রিকেট বিশ্ব জানে। তাদের নিয়ে বাইশ গজ ও মাঠের বাইরে প্রচুর গল্প রয়েছে। দু’জনেই একে অপরকে অনেক সম্মান করেন এবং তাদের বন্ধুত্বের বিষয়ে খোলাখুলি কথা বলেন। এবিডি এবং বিরাট কয়েক বছর ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দলের হয়ে একসঙ্গে খেলেছিলেন। সেখান থেকেই তাদের বন্ধুত্ব গড়ে ওঠে।

২০২২ এশিয়া কাপ-এ টিম ইন্ডিয়ার শেষ ম্যাচে বিরাট সেঞ্চুরি করেছিলেন এবং এর সঙ্গে নিজের ৭১তম আন্তর্জাতিক সেঞ্চুরিটিও পূর্ণ করেছিলেন বিরাট কোহলি। এদিন প্রায় আড়াই বছরের দীর্ঘ অপেক্ষারও শেষ হয়েছিল। বিরাটের এই সেঞ্চুরিতে দারুণ খুশি কোহলির ভক্তরা। সেই তালিকায় রয়েছেন এবিডিও। প্রথমে টুইটারে,তারপর ইনস্টাগ্রামে বিরাটকে অভিনন্দন জানান ভিলিয়ার্স। বিরাটের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছেন এবিডি। যা দেখে বিরাট কোহলি এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাও অবাক হয়েছেন।

আরও পড়ুন… ধর্ষণ মামলায় এফআইআর দায়ের, লামিচানেকে সাসপেন্ড করল নেপাল ক্রিকেট সংস্থা

ডি’ভিলিয়ার্সের বিশেষ পোস্টে অনুষ্কার প্রতিক্রিয়া (ছবি-ইনস্টাগ্রাম)
ডি’ভিলিয়ার্সের বিশেষ পোস্টে অনুষ্কার প্রতিক্রিয়া (ছবি-ইনস্টাগ্রাম)

ছবিটি শেয়ার করে এবিডি লিখেছেন,‘ওর সেঞ্চুরির কারণে আমি ভেবেছিলাম এই পুরনো ছবিটা শেয়ার করা উচিত। আপনি আজ ভালো ব্যাটিং করেছেন,এরকম আরও অনেক ইনিংস আসবে।’

আরও পড়ুন… Asia Cup-ভারতের জয়ের পর পয়েন্ট টেবিলের কী অবস্থা? দেখে নিন ১ নম্বরে রয়েছে কোন দল

এবিডির শেয়ার করা ছবিতে বিরাট এবং দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার একটি স্কুটারে বসে আছেন। এই ছবি দেখে কমেন্টে অনুষ্কা লিখেছেন,‘ওহ মাই গড’,তাঁর এই মন্তব্যটিও বেশ ভাইরাল হচ্ছে। আফগানিস্তানের বিরুদ্ধে অপরাজিত ১২২ রানের ইনিংস খেলেছিলেন বিরাট। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটাই ছিল তাঁর প্রথম সেঞ্চুরি।

বন্ধ করুন