বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত হয়ে আইসিইউ–তে ভর্তি তিরন্দাজ জয়ন্ত তালুকদার
করোনায় আক্রান্ত হয়ে আইসিএউ-তে ভর্তি জয়ন্ত তালুকদার (ছবি: গুগল)
করোনায় আক্রান্ত হয়ে আইসিএউ-তে ভর্তি জয়ন্ত তালুকদার (ছবি: গুগল)

করোনায় আক্রান্ত হয়ে আইসিইউ–তে ভর্তি তিরন্দাজ জয়ন্ত তালুকদার

  • করোনা পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় তিরন্দাজ জয়ন্ত তালুকদার। বর্তমানে তিনি গুয়াহাটির হাসপাতালে ভর্তি রয়েছেন। কোভিড পরীক্ষা করার পর তাঁকে করোনা পজিটিভ পাওয়া যায়। এরপরেই তাঁর শারীরিক পরিস্তিতি অবনতি হতে থাকে। পরীক্ষা করে দেখা যায় তাঁর শরীরে অক্সিজেন মাত্রা কমে গেছে, ফলে তাঁকে এমুহূর্তে হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। 

করোনা পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় তিরন্দাজ জয়ন্ত তালুকদার। বর্তমানে তিনি গুয়াহাটির হাসপাতালে ভর্তি রয়েছেন। কোভিড পরীক্ষা করার পর তাঁকে করোনা পজিটিভ পাওয়া যায়। এরপরেই তাঁর শারীরিক পরিস্থিতি অবনতি হতে থাকে। পরীক্ষা করে দেখা যায় তাঁর শরীরে অক্সিজেন মাত্রা কমে গেছে, ফলে তাঁকে এমুহূর্তে হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। হাসপাতালের ইনেসনটিভ কেয়ার ইউনিটে রেখে তাঁর অক্সিজেনের মাত্রা বাড়ান হচ্ছে।

ভারতীয় তিরন্দাজ জয়ন্ত তালুকদারের সুস্থ হওয়ার কামনায় প্রার্থনা করলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি নিজের টুইটারে তিরন্দাজ জয়ন্ত তালুকদারের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি নিজের টুইটারে লিখেছেন, ‘তিরন্দাজ জয়ন্ত তালুকদারের জন্য প্রার্থনা করি, উনি যেন কোভিড থেকে দ্রুত সেরে ওঠেন।’

সুত্র মারফত জানা গেছে, এ মুহূর্তে হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন জয়ন্ত। এ মুহূর্তে তাঁর শরীরের অক্সিজেন মাত্রা অনেকটাই কমেছে। চিকিৎসার মাধ্যমে তাঁর অক্সিজেন লেভেল বাড়ান হচ্ছে।

জয়ন্ত তালুকদার ২০০৬ সালে এবং ২০১০ সালের এশিয়ান গেমসের ভারতের ব্রোঞ্জ পদক জয়ী দলের সদস্য ছিলেন। ২০২১ লন্ডন অলিম্পিকে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। মার্চে টোকিও অলিম্পিক্সে এর জন্য যে দল ভারত থেকে টোকিও যাওয়ার কথা সেই তিরন্দাজি দলেও জায়গা করে নিয়েছেন জয়ন্ত তালুকদার। ৩৫ বছরের অর্জুন পুরষ্কার প্রাপ্ত জয়ন্ত তালুকদার ২০০৬ বিশ্বকাপে সোনার পদক জিতে ছিলেন।  ২০০৫ সালের মাদ্রিদ বিশ্ব চ্যাম্পিয়নশিপে সিলভার পদক জিতেছিলেন। 

২০১২ লন্ডন অলিম্পিকে তিনি প্রতিনিধিত্ব করলেও প্রথম রাউন্ডেই ছিটকে গিয়েছিলেন। ব্যক্তিগত ইভেন্ট এবং দলগত ইভেন্টে ভাল ফল করতে পারেননি তিনি। তবে আসন্ন টোকিও অলিম্পিক্সে জয়ন্ত যে তাঁর বিভাগে ভাল ফল করবে তা অনেকেই মনে করেন। এখন তাঁর  দ্রুত আরোগ্য কামনা করছে গোটা দেশ।   

বন্ধ করুন