বাংলা নিউজ > ময়দান > মেসিকে রেখে ৩০ জনের দল ঘোষণা করল আর্জেন্তিনা, লক্ষ্য বিশ্বকাপের যোগ্যতা অর্জন

মেসিকে রেখে ৩০ জনের দল ঘোষণা করল আর্জেন্তিনা, লক্ষ্য বিশ্বকাপের যোগ্যতা অর্জন

আর্জেন্তিনার জার্সি গায়ে লিওনেল মেসি (ছবি: গুগল)

কলম্বিয়া ও চিলির বিরুদ্ধে নীল সাদা জার্সি পড়ে মাঠে নামবেন মেসি। আসন্ন ২০২২ কাতার বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচে ৩০ জনের দল ঘোষণা করল আর্জেন্তিনা। সেই দলে জায়গা পেয়েছেন লিওনেল মেসি। আর এই খবরেই আর্জেন্তিনার ভক্তদের মুখে হাসি ফুটিয়েছে।

শুভব্রত মুখার্জি:  কলম্বিয়া ও চিলির বিরুদ্ধে নীল সাদা জার্সি পড়ে মাঠে নামবেন মেসি। আসন্ন ২০২২ কাতার বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচে ৩০ জনের দল ঘোষণা করল আর্জেন্তিনা। সেই দলে জায়গা পেয়েছেন লিওনেল মেসি। আর এই খবরেই আর্জেন্তিনার ভক্তদের মুখে হাসি ফুটিয়েছে। মেসির সঙ্গে দেখা আর্জেন্তিনার আক্রমণে দেখা যাবে আগুয়েরোকেও। লিওনেল স্কালোনির কোচিং-এ মাঠে নামতে তৈরি টিম আর্জেন্তিনা। এই দল থেকে বাদ পড়লেন দিবালা।  

কয়েকদিন আগেই ২০২২ সালের কাতার বিশ্বকাপকে মাথায় রেখে নিজেদের দল আগেই ঘোষণা করেছে ব্রাজিল। এবার তাদের চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাও দল ঘোষণা করল আসন্ন ম্যাচ গুলিকে মাথায় রেখে।

করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ পুনরায় করানোর সিদ্ধান্ত নিয়েছে ফিফা। আর্জেন্টিনা তাদের দুই ম্যাচের জন্য ৩০ সদস্যের দল ঘোষণা করেছে। সবকিছু ঠিক থাকলে জুনে মাঠে নামবেন মেসিরা। নিজেদের গ্রুপে ৩টি জয় এবং একটি ড্র নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আর্জেন্টিনা। 

নিজেদের সেরা খেলাটা এই মুহূর্তে খেলতে পারছেন না মেসির দেশ। চিলি ও কলম্বিয়ার ম্যাচ দু’টির জন্য ৩০ সদস্যের প্রাথমিক দলে বড় কোন সংযোজন না হলেও দলে সুযোগ পাননি পাওলো দিবালা ও মাউরো ইকার্দি।

চোট থেকে ফিরে ম্যাঞ্চেস্টার সিটির হয়ে তেমন সুযোগ না পেলেও দলে সুযোগ পেয়েছেন ফরোয়ার্ড অ্যাগুয়েরো। অভিজ্ঞতার কারণে তার উপরেই আস্থা রেখছেন কোচ লিওনেল স্কালোনি। বিশ্বকাপ বাছাই পর্বে ৩জুন ঘরের মাঠে চিলির বিরুদ্ধে খেলবে আর্জেন্টিনা। ৮ই জুন কলম্বিয়ায় খেলতে যাবে আর্জেন্টিনা।

∆ আসুন একনজরে দেখে নিন

আর্জেন্টিনার ঘোষিত দল :-

লিওনেল মেসি, মার্কোস আকুনা, সার্জিও আগুয়েরো, লিয়ান্দ্রো পারেদেস, জারমান পেজেল্লেয়া, নিকোলাস তালিয়াফিকো, লুকাস আলারিও, এমিলিয়ানো বুয়েন্দিয়া, অ্যাঞ্জেল কোররেয়া, জোয়াকিন কোররেয়া, অগাস্টিন মারচেসিন, এমিলিয়ানো মার্টিনেজ, লাউতারো মার্টিনেজ, লিসান্দ্রো মার্টিনেজ, লুকাস মার্টিনেজ কোয়ারতা, রদ্রিগো ডি পল, অ্যাঞ্জেল ডি মারিয়া, নিকোলাস ডমিঙ্গেজ,হুয়ান ফয়েথ, আলেজান্দ্রো গোমেজ, নিকোলাস গনজালেজ, জিওভান্নি লো সেলসো, নাহুয়েল মোলিনা, হুয়ান মুসো, গুইদো রদ্রিগেজ, ক্রিশ্চিয়ানো রোমেরো, লুকাস ওকাম্পোস,নিকোলাস ওটামেন্ডি,  এজেকুয়েল পালাসিওস, হোসে লুইস পালোমিনো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.