বাংলা নিউজ > ময়দান > নিলামে দর হেঁকে অর্জুন তেন্ডুলকরকে দলে নিতে বাধা রইল না IPL ফ্র্যাঞ্চাইজিদের
অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।
অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।

নিলামে দর হেঁকে অর্জুন তেন্ডুলকরকে দলে নিতে বাধা রইল না IPL ফ্র্যাঞ্চাইজিদের

  • মুম্বইয়ের হয়ে মাঠে নামায় আইপিএল নিলামে নাম নথিভুক্ত করার ছাড়পত্র পেয়ে গেলেন সচিনের ছেলে।

বিসিসিআই মুস্তাক আলির দলগুলিকে বাড়তি দু'জন করে ক্রিকেটার স্কোয়াডে অন্তর্ভুক্ত করার অনুমতি না দিলে অর্জুন তেন্ডুকরের ভাগ্যে শিকে ছিঁড়ত না। শেষ মুহূর্তে মুম্বইয়ের স্কোয়াডে ঢুকে পড়া জুনিয়র তেন্ডুকরের সিনিয়র ক্রিকেটে হাতেখড়ি হয় গত শুক্রবার। হরিয়ানার বিরুদ্ধে মুম্বইয়ের প্রথম একাদশে সুযোগ পান তিনি। মনে রাখার মতো অভিষেক না হলেও অর্জুন আইপিএল নিলামে অংশ নেওয়ার ছাড়পত্র পেয়ে গেলেন মুম্বইয়ের সিনিয়র দলের হয়ে মাঠে নামা মাত্রই।

অর্জুন প্রথম ম্যাচে ৩ ওভার বল করে ৩৪ রান খরচ করেন। যদিও চৈতন্য বিষ্ণোইয়ের উইকেটটি তুলে নেন তিনি। ব্যাট হাতে কোনও বল খেলার সুযোগ হয়নি তাঁর।

বিসিসিআই স্বীকৃত সিনিয়র ক্রিকেটে আত্মপ্রকাশ করায় সচিনের ছেলে আইপিএল নিলামে নিজের নাম নথিভুক্ত করাতে পারবেন। ঘরোয়া ক্রিকেটে তাঁর প্রতিদ্বন্দ্বী নেহাত কম নেই। তবে বাঁ-হাতি পেসার হওয়ায় কোনও ফ্র্যাঞ্চাইজি নিলামে তাঁর প্রতি আগ্রহ দেখাতেই পারে। যদি এবছর কোনও দল নাও পান অর্জুন, তবে পরের বছর মেগা নিলামে তিনি কোনও না কোনও দলে জায়গা পেতেই পারেন।

বিসিসিআই এবছর আইপিএল নিলামের আয়োজন করতে চলেছে ১১ ফেব্রুয়ারি, এমনটাই খবর। মুস্তাক আলিতে মাঠে নামার সুযোগ না হলে জুনিয়র তেন্ডুলকরের পক্ষে এবছর নিলামে নাম নথিভুক্ত করার ছাড়পত্র পাওয়া সম্ভব হতো না।

বন্ধ করুন