বাংলা নিউজ > ময়দান > মুম্বইয়ের রঞ্জি দলে সচিন-পুত্র, মাথাচাড়া দিল পুরনো বিতর্ক, উঠছে স্বজনপোষণের অভিযোগ

মুম্বইয়ের রঞ্জি দলে সচিন-পুত্র, মাথাচাড়া দিল পুরনো বিতর্ক, উঠছে স্বজনপোষণের অভিযোগ

অর্জুন তেন্ডুলকর।

রঞ্জি টিমে সুযোগ পেয়ে অর্জুন উচ্ছ্বসিত হলেও কিন্তু পুরনো বিতর্ক নতুন করে মাথাচাড়া দিয়েছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, কীসের ভিত্তিতে সুযোগ পেলেন অর্জুন? তাঁর যাবতীয় সাফল্য আতসকাঁচের তলায় ফেলে তুল্যমূ্ল্য বিচার চলছে। উঠে এসেছে স্বজনপোষণের অভিযোগও।

এ বার রঞ্জি ট্রফির দলে সুযোগ করে নিলেন অর্জুন তেন্ডুলকর। মুম্বইয়ের রঞ্জি ট্রফির প্রথম দু'টো ম্যাচের দল ঘোষণা হয়েছে। সেই দলে নাম রয়েছে অর্জুনের। প্রথম বারের জন্য রঞ্জি দলে সুযোগ পেয়েছেন অর্জুন। এর আগে মুস্তাক আলি ট্রফিতে সুযোগ পেয়েছিলেন সচিন-পুত্র। মুস্তাক আলিতে অবশ্য দু'টো উইকেট পেয়েছিলেন তিনি। এ বার রঞ্জিতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ২২ বছরের বাঁ হাতি পেসার। তবে অর্জুনের রঞ্জি দলে সুযোগ পাওয়া নিয়ে বিতর্কের ঝড় বয়ে চলেছে। 

যদিও দলে সুযোগ পাওয়ার পর অর্জুন তেন্ডুলকর বলেছেন, ‘মুম্বইয়ের হয়ে রঞ্জি খেলা আমার কাছে স্বপ্ন। এটা পুরো স্বপ্নপূরণের মতো। মুম্বইয়ের হয়ে নিজের সেরাটা দিতে চাই। মাঠে নামার জন্য অপেক্ষা করছি।’

অর্জুন উচ্ছ্বসিত হলেও কিন্তু পুরনো বিতর্ক নতুন করে মাথাচাড়া দিয়েছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, কীসের ভিত্তিতে সুযোগ পেলেন অর্জুন? তাঁর যাবতীয় সাফল্য আতসকাঁচের তলায় ফেলে তুল্যমূ্ল্য বিচার চলছে। উঠে এসেছে স্বজনপোষণের অভিযোগও।

মুম্বই ইন্ডিয়ান্সে সুযোগ পাওয়ার পরও একই প্রশ্ন উঠেছিল। এই ঘটনায় বিরক্ত মুম্বইয়ের নির্বাচক সলিল আঙ্কোলা। তিনি দাবি করেছেন, ‘অর্জুনকে কেন ফোকাস করা হচ্ছে বুঝতে পারছি না। সচিনের ছেলে বলে? সদ্য ঘরোয়া টুর্নামেন্টে ৬০ বলে ৮৫ রান করেছে। এক সপ্তাহ আগেই ৪ উইকেট নিয়েছে। সকলের সম্মতিতেই ওকে নেওয়া হয়েছে।’ উল্লেখ্য, চোটের জন্য মুম্বইয়ের পেসার তুষার দেশপান্ডে রঞ্জি থেকে ছিটকে যাওয়ায় অর্জুনের জন্য দরজা খুলে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড ঘুমন্ত ছেলেকে নিয়েই পায়ে হেঁটে বৈষ্ণো দেবী মন্দিরে, ভজনও গাইলেন কপিল শর্মা নীল সাদা হয়ে গেল টালার ট্যাঙ্ক! জল হবে আরও স্বচ্ছ, কী রঙ জানেন? রামনবমীর দিনে শিব মন্দিরে পুজো দিলেন অভিষেক, চেনা ছকের বাইরে হাঁটলেন, কেন?‌ স্কুলে আরও এগিয়ে আসছে গরমের ছুটি! কবে থেকে ছুটি পড়বে? ‘মির্জা’ মুক্তি পেতেই সিনেমা হলে অনুরাগীদের সামনে মালাবদল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা দু-কামরার ছোট্ট ফ্ল্যাটে থাকেন ২৯০০ কোটির মালিক সলমন! ভাইজানের অন্দরমহল দেখুন T20 WC-এ রোহিত-কোহলি ওপেন করতে পারেন, কিপার হিসেবে পন্ত-সঞ্জু-ইশানের চলছে লড়াই ১৫০ আসনও পাবে না বিজেপি, আগে ভাবছিলাম…জানালেন রাহুল আগামিকাল কি সৌভাগ্যের আকাশে কালবৈশাখীর পূর্বাভাস? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.