বাংলা নিউজ > ময়দান > ভিডিও- মুম্বইয়ের হয়ে অভিষেক অর্জুন তেন্ডুলকরের, তুলে নিলেন উইকেট

অবশেষে বিসিসিআই স্বীকৃত সিনিয়র ক্রিকেটে হাতেখড়ি হল অর্জুন তেন্ডুলকরের। হরিয়ানার বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফির ম্যাচে মুম্বইয়ের হয়ে অভিষেক হয় সচিনের ছেলের।

বিকেসি মাঠে হরিয়ানার বিরুদ্ধে এলিট গ্রুপ-ই'র ম্যাচের আগে মুম্বইয়ের টি-২০ ক্যাপ হাতে পান জুনিয়র তেন্ডুলকর। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে মুম্বই। ব্যাট হাতে মাঠে নামার সুযোগ হলেও কোনও বল খেলার সুযোগ হয়নি অর্জুনের।

মুম্বই ১৯.৩ ওভারে ১৪৩ রানে অল-আউট হয়ে যায়। অর্জুন ১১ নম্বরে ব্যাট করতে নামেন। তাঁকে নন-স্ট্রাইকার প্রান্তেই থেকে যেতে হয়। কোনও বল না খেলে শূন্য রানে অপরাজিত থাকেন তেন্ডুলকর।

মুম্বই ইনিংসে অর্জুন-সহ মোট পাঁচজন ব্যাটসম্যানের নামের পাশে শূন্য রান লেখা থাকে। খাতা খুলতে পারেননি ক্যাপ্টেন সূর্যকুমার যাদব। তাঁকে সাজঘরে ফেরান যুজবেন্দ্র চাহাল। এছাড়া শূন্য রানে আউট হন সিদ্ধেশ ল্যাড, শিবম দুবে ও শামস মুলানি। যশস্বী জসওয়াল ৩৫ রান করে আউট হন। সরফরাজ খান করেন ৩০ রান।

অথর্ব আঙ্কোলেকর দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেন। ১৩ রান ধাওয়াল কুলকার্নির। হরিয়ানার হয়ে জয়ন্ত যাদব ৪টি ও অরুণ চাপরানা ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চাহাল ও রাহুল তেওয়াটিয়া।

অর্জুন অবশ্য বল হাতে নিয়ে শুরুতেই একটি উইকেট দখল করেন। চৈতন্য বিষ্ণোইয়ের উইকেটটি তুলে নেন তিনি। ম্যাচে ৩ ওভার বল করে ৩৪ রানের বিনিময়ে ১টি উইকেট নেন তেন্ডুলকর। মুম্বই ৮ উইকেটে ম্যাচ হেরে বসে। হরিয়ানা ১৭.৪ ওভারে ২ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৪ রান তুলে নেন। হিমাংশু রানা ৯টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫৩ বলে ৭৫ রান করে অপরাজিত থাকেন।

বন্ধ করুন