বাংলা নিউজ > ময়দান > মুম্বই ছাড়ছেন সচিন পুত্র, স্থানীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে চাইলেন ছাড়পত্র

মুম্বই ছাড়ছেন সচিন পুত্র, স্থানীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে চাইলেন ছাড়পত্র

অর্জুন তেন্ডুলকর।

জানা গিয়েছে যে, জুনিয়র তেন্ডুলকর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে ছাড়পত্রের (এনওসি) জন্য আবেদন করেছেন। ঘরের টিম ছাড়ার পিছনে অর্জুনের জন্য সবচেয়ে বড় হতাশার কারণ, নিজেকে প্রমাণ করার সুযোগ না পেয়েই এই মরশুমে মুম্বই দল থেকে বাদ পড়া।

কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর মুম্বই দল ছাড়তে চলেছেন বলে খবর। এবং আগামী ঘরোয়া মরসুমে গোয়ার হয়ে খেলতে পারেন, এমন সম্ভাবনাও রয়েছে। এই বাঁ-হাতি ফাস্ট বোলার আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অংশ ছিলেন। তিনি ২০২-২১ সালে মুম্বইয়ের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হরিয়ানা এবং পুদুচেরির বিপক্ষে দু'টি ম্যাচও খেলেছিলেন।

অর্জুন তেন্ডুলকরের সিদ্ধান্তে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে

জানা গিয়েছে যে, জুনিয়র তেন্ডুলকর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে ছাড়পত্রের (এনওসি) জন্য আবেদন করেছেন। এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্ট এক বিবৃতিতে বলেছে, ‘অর্জুনের জন্য ওঁর কেরিয়ারের এই সন্ধিক্ষণে মাঠে সর্বাধিক খেলার সময় পাওয়া গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বাস করি যে, এই স্থানান্তরটি অর্জুনের আরও বেশি প্রতিযোগিতামূলক ম্যাচে দেখানোর সম্ভাবনা বাড়াবে। ও ওঁর ক্রিকেট কেরিয়ারের একটি নতুন পর্ব শুরু করছেন।’

আরও পড়ুন: রেষারেষির গল্প সচিন-সৌরভকে নিয়েও ছিল-কোহলি-রোহিত সম্পর্ক নিয়ে অকপট BCCI আধিকারিক

মুম্বই দল ছাড়ার প্রস্তুতি

তিন মরশুম আগে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে দু'টি ম্যাচ খেলেছিলেন অর্জুন তেন্ডুলকর। সে সময়ে তিনি মুম্বইয়ের সম্ভাব্য সীমিত ওভারের দলেও অন্তর্ভুক্ত ছিলেন। অর্জুনের জন্য সবচেয়ে বড় হতাশার কারণ, নিজেকে প্রমাণ করার সুযোগ না পেয়েই এই মরশুমে মুম্বই দল থেকে বাদ পড়া।

আরও পড়ুন: একটা সচিন কি কম ছিল যে আরও একটা এল! ভারতের এই ব্যাটারকে ভয় পেতেন ব্রেট লি

গোয়া দলে সদস্য হতে চলেছেন

গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জিসিএ) এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেছেন যে, রাজ্যের সম্ভাব্য খেলোয়াড়দের মধ্যে অর্জুন তেন্ডুলকরকে অন্তর্ভুক্ত করা হতে পারে। গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি সুরজ লটলিকার বলেছেন, ‘আমরা বাঁ-হাতি বোলিং প্রতিভা খুঁজছি এবং একাধিক দক্ষতা রয়েছে, এমন মিডল অর্ডারে খেলোয়াড়ের সন্ধানে রয়েছি। এই প্রসঙ্গে, আমরা অর্জুন তেন্ডুলকরকে গোয়া দলে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। আমরা প্রাক-মরশুম ট্রায়াল ম্যাচ খেলব (সাদা বল) ) এবং তিনি সেই গেমগুলিতে খেলবেন। নির্বাচকেরা তার পরে তাঁর পারফরম্যান্সের উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেবে।’

বন্ধ করুন