বাংলা নিউজ > ময়দান > অনুশীলন ম্যাচে নজর কাড়লেন অর্জুন তেন্ডুলকার, রান পেলেন যশস্বী, সূর্যকুমার
অর্জুন তেন্ডুলকার
অর্জুন তেন্ডুলকার

অনুশীলন ম্যাচে নজর কাড়লেন অর্জুন তেন্ডুলকার, রান পেলেন যশস্বী, সূর্যকুমার

  • তাহলে কি এবার মুম্বই দলে অর্জুন?

কয়েকদিন আগেই বিসিসিআই জানিয়ে দিয়েছে ২০২১ সালের ১০ই জানুয়ারি ঘরোয়া টি-২০ প্রতিযোগিতা সৈয়দ মুস্তাক আলি দিয়ে করোনা পরবর্তীতে ২২ গজে ফিরতে চলেছে ভারতীয় ঘরোয়া ক্রিকেট। সেই উপলক্ষে বিভিন্ন রাজ্য দল তাদের প্রাথমিক দল ঘোষণা করে দিয়েছে।  মুম্বই আবার তাদের প্রাথমিক দলকে চারটি দলে ভাগ করেছে। টিম-এ,বি,সি এবং ডি। এই চারটি দল নিজেদের মধ্যে ম্যাচ খেলবে। যে ম্যাচগুলিকে সিলেকশন ট্রায়াল হিসেবে বিবেচনা করবেন মুম্বই এর নির্বাচকরা। প্রসঙ্গত কিছুদিন আগেই মুম্বইয়ের প্রধান নির্বাচক হয়েছেন প্রাক্তন ক্রিকেটার সলিল আঙ্কোলা।

টিম-এ'র নেতৃত্বে শ্রেয়স আইয়ার,টিম-বি'র দায়িত্বে সূর্য কুমার যাদব,টিম-সি'র অধিনায়ক আদিত্য তারে এবং টিম-ডি'র দায়িত্ব সামলাচ্ছেন যশস্বী জয়সওয়াল। মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে ডিসেম্বরের ২১-২৫ তারিখ পর্যন্ত চলবে ১৫ সদস্যের চার দলীয় এই সিলেকশান ট্রায়াল‌‌। প্রতিটি দল চারটি করে ম্যাচ পাবে।

সোমবার ছিল প্রথম ম্যাচ। সেখানে বল হাতে ভাল পারফরমেন্স করলেন সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন। ব্যাট হাতে নজর কাড়েন সদ্য শেষ হওয়া আইপিএলে খেলা রাজস্থান রয়্যালসের যশস্বী জয়সওয়াল, মুম্বই ইন্ডিয়ানসের সূর্য কুমার যাদব। এদিন অর্জুন চার ওভারে বল করে মাত্র ২২ রান দিয়ে তুলে নেন ২টি উইকেট। যশস্বী একটি ৪৯ বলে ১০৩ রানের একটি অসাধারণ অপরাজিত ইনিংস খেলেন। এছাড়া রান পান মুম্বই ইন্ডিয়ান্স দলের সূর্যকুমার যাদব ( ৩১ বলে ৫৯*), আরসিবির শিবম দুবে (২৩ বলে ৪৯) এবং সরফরাজ খান (৩১ বলে ৪০ রান)। বল হাতে অর্জুনকে যোগ্য সঙ্গত দেন দিল্লির হয়ে আইপিএলে নজরকাড়া তুষার দেশপান্ডে। যিনি ৪ ওভারে ৩৫ রান দিয়ে তুলে নেন ৩ টি উইকেট।

বন্ধ করুন