বাংলা নিউজ > ময়দান > অর্জুন তেন্ডুলকর উইকেট নিলেও করুণ অবস্থা মুম্বইয়ের, টানা চার ম্যাচে হার সূর্যকুমারদের
অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।
অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।

অর্জুন তেন্ডুলকর উইকেট নিলেও করুণ অবস্থা মুম্বইয়ের, টানা চার ম্যাচে হার সূর্যকুমারদের

  • ঘরের মাঠে পুদুচেরির কাছে পরাজিত তারকাখচিত মুম্বই।

করুণ অবস্থা সূর্যকুমারদের। চলতি সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফিতে টানা চার ম্যাচে হারল তারকাখচিত মুম্বই। টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচে মুম্বই হারে যথাক্রমে দিল্লি, কেরল ও হরিয়ানার কাছে। এবার ঘরের মাঠে তুলনামূলক দুর্বল পুদুচেরির কাছেও হেরে বসল তারা।

দল হারলেও প্রথম ম্যাচের তুলনায় ভালো বোলিং করেন অর্জুন তেন্ডুলকর। হরিয়ানার বিরুদ্ধে অভিষেক ম্যাচে ৩ ওভার বল করে ৩৪ রানের বিনিময়ে ১টি উইকেট নিয়েছিলেন সচিন পুত্র। পুদুচেরির বিরুদ্ধে ৪ ওভার বল করে ৩৩ রানের বিনিময়ে তুলে নেন ১টি উইকেট।

মুম্বইকে অবশ্য ম্যাচ হারতে হয় ব্যাটিং ব্যর্থতার জন্য। প্রথমে ব্যাট করে তারা ১৯ ওভারে মাত্র ৯৪ রানে অল-আউট হয়ে যায়। শিবম দুবে দলের হয়ে সর্বোচ্চ ২৮ রান করেন। আকাশ পার্কার ২০ রান করে অপরাজিত থাকেন। যশস্বী জসওয়াল করেন ১৫ রান।

ফর্মে নেই সূর্যকুমার। টুর্নামেন্টের চার ম্যাচে তাঁর ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ৭, ৩৮, ০ ও ৮ রান। অর্জুন তেন্ডুলকর ৩ রান করে আউট হন। শান্তা মূর্তী ২০ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। ২টি উইকেট নেন অরবিন্দরাজ।

জবাবে ব্যাট করতে নেমে পুদুচেরি ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯৫ রান তুলে নেয়। শেল্ডন জ্যাকসন ২৪ রান করেন। শিবম দুবে ৪ ওভারে মাত্র ৮ রানের বিনিময়ে ২টি উইকেট নেন।

বন্ধ করুন