বাংলা নিউজ > ময়দান > অর্জুনের দ্রোণাচার্য যখন যোগরাজ! যুবরাজের বাবার হাতেই কি ছেলেকে তুলে দিলেন সচিন

অর্জুনের দ্রোণাচার্য যখন যোগরাজ! যুবরাজের বাবার হাতেই কি ছেলেকে তুলে দিলেন সচিন

অর্জুন তেন্ডুলকর ও যোগরাজ সিং (ছবি-টুইটার)

যুবরাজ সিং-এর বাবার যোগরাজ সিং-এর কাছে প্রশিক্ষণ নিচ্ছেন সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল সেই ছবি। বর্তমানে মুম্বই ছেড়ে গোয়া পাড়ি দিয়েছেন সচিন পুত্র অর্জুন তেন্ডুলকর। এই মুহূর্তে বিশ্বকাপ জয়ী অলরাউন্ডারের বাবা অধীনেই নিজের প্রস্তুতি সারছেন তিনি।

২৪ সেপ্টেম্বর সচিন তেন্ডুলকরের পুত্রের অর্জুনের জন্মদিন। এই মুহূর্তকে সামনে রেখে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অর্জুন তেন্ডুলক ও যোগরাজ সিং-এর বেশ কিছু ছবি। সেই ছবিতে যোগরাজ সিংহের সামনে অনুশীলন করতে দেখা গিয়েছে অর্জুনকে। যুবরাজ সিং-এর বাবার যোগরাজ সিং-এর কাছে প্রশিক্ষণ নিচ্ছেন সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল সেই ছবি। বর্তমানে মুম্বই ছেড়ে গোয়া পাড়ি দিয়েছেন সচিন পুত্র অর্জুন তেন্ডুলকর। এই মুহূর্তে বিশ্বকাপ জয়ী অলরাউন্ডারের বাবা অধীনেই নিজের প্রস্তুতি সারছেন তিনি। নিজের কেরিয়ারকে সঠিক দিশা দেখাতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আরও পড়ুন… প্রকৃতি যেমন বদলায়, তেমনই রোজ জেতা যায় না! হারের অজুহাত পাক কোচ সাকলিনের

এদিনের ছবিতে কড়া অনুশীলনে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে সচিন পুত্রকে। অর্জুনের সবকিছুতেই বিশেষ নজর ছিল যোগরাজের। অর্জুন যখন নেটে অনুশীলন করছিলেন তখন যোগরাজকে নেটের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। এরপরে যখন অর্জুন অনুশীলনের ফাঁকে জল পান করছিলেন সেই সময়েও অর্জুনের পাশে যোগরাজ সিংকে বিশেষ টিপস দিতে দেখা গিয়েছে। এর পরে ফাঁকে ফাঁকেই যোগরাজের সঙ্গে কথাও বলছেন সচিনের ছেলে। অর্জুন যখন যোগাসনে ব্যস্ত ছিলেন তখনও যুবারজ সিং-এর বাবা যোগরাজ সিং-কে অর্জুনের পাশে দেখা গিয়েছে। ফলে বোঝাই যাচ্ছে যে যোগরাজের কড়া নজরে রয়েছেন অর্জুন।

সবকিছু ঠিকঠাক থাকলে গোয়ার জার্সিতে অভিষেক করতে পারেন অর্জুন তেন্ডুলকর। ২০২২ সালে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরেই ছিলেন অর্জুন। কিন্তু এখনও আইপিএলে অভিষেক হয়নি তাঁর। এই পরিস্থিতিতে যত বেশি ম্যাচ খেলবেন অর্জুন,তাতে তাঁরই সুবিধে হবে। সে জন্যই অর্জুনকে গোয়ার হয়ে খেলার পরামর্শ দিয়েছিলেন সচিন। এক সাক্ষাৎকারে সচিন বলেছিলেন,‘অর্জুনের কেরিয়ারের জন্য সেটাই সবচেয়ে ভালো বিকল্প হবে। তাই গোয়ার হয়ে খেললে মাঠে নামার ও প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারবে ও।’

আরও পড়ুন… জানেন কেন চট করে রেগে যান না মহেন্দ্র সিং ধোনি? ‘ক্যাপ্টেন কুল’ জানালেন এর আসল রহস্য

খবর অনুযায়ী মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েসনের কাছে ইতিমধ্যেই নো অবজেকসন সার্টিফিকেটের (এনওসি) জন্য আর্জি জানিয়েছেন সচিনপুত্র। এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে,‘কেরিয়ারের এই সময়ে মাঠে নামার বেশি করে সুযোগ পাওয়াটা অর্জুনের জন্য খুবই প্রয়োজনীয়। আমদের মনে হয় এই পরিবর্তনটা অর্জুনকে বেশি প্রতিযোগিতামূলক ম্যাচ খেলার সুযোগ দেবে। ওর নিজের ক্রিকেট কেরিয়ারের একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছে।' শোনা যাচ্ছে মুম্বইয়ের পড়শি রাজ্য গোয়ার হয়ে খেলবেন বলে ঠিক করে ফেলেছেন সচিন পুত্র।

বন্ধ করুন