বাংলা নিউজ > ময়দান > মায়ের মৃত্যুর জেরে বায়ো বাবল ছাড়তে হল বাংলার কোচ অরুণ লালকে
অরুণ লাল
অরুণ লাল

মায়ের মৃত্যুর জেরে বায়ো বাবল ছাড়তে হল বাংলার কোচ অরুণ লালকে

  • আপাতত কোচের দায়িত্ব সামলাবেন কেকেআরের হয়ে নয়া ট্যালেন্ট স্কাউট নিযুক্ত হওয়া সৌরাশিস লাহিড়ী।

মুস্তাক আলি ট্রফিতে সময়টা বেশ ভাল যাচ্ছে বাংলা দলের। পরপর তিন ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক বৃহস্পতিবার সম্পন্ন করে ফেলেছে তারা। লিগ তালিকায় আপাতত শীর্ষ স্থানে থাকা বাংলার জন্য হঠাৎ করেই এল দুঃসংবাদ। বলা ভাল হায়দ্রাবাদ ম্যাচ শুরুর কিছুক্ষণ আগেই এই খারাপ খবরটি এসে পৌঁছায় বাংলা শিবিরে।

বোর্ডের নিয়ম অনুযায়ী সমস্ত টিমকেই জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেই ম্যাচ খেলতে হচ্ছে।ক্রিকেটার থেকে কোচিং স্টাফ সকলেই থাকছেন বায়ো বাবলে।এই অবস্থায় যদি কেউ চোট পান, তাঁর পরিবর্ত নিতে হলে যাতে সমস্যা না হয়, তার জন্য বাড়তি ক্রিকেটারও সুরক্ষা বলয়ের মধ্যে রাখার অনুমতি দিয়েছে বোর্ড। এমন পরিস্থিতিতে বাংলার কোচ অরুণ লালকে বাধ্য হয়েই সেই বায়ো বাবল বা সুরক্ষা বলয় ছাড়তে হল। এই অবস্থায় বলয় ছেড়ে বেরনো মানে তার জন্য বাকি টুর্নামেন্ট যে এখানেই শেষ হয়ে গেল কার্যত তা বলাই যায়। মুস্তাক আলি ট্রফি চলাকালীনই বড় ধাক্কা এল বাংলা শিবিরে।

মাতৃহারা হওয়ার কারণে বাবল ছেড়ে বাড়ি ফিরতে হল কোচ অরুণ লালকে।হায়দ্রাবাদের সঙ্গে ম্যাচের আগেই অরুণ লাল মায়ের মৃত্যুর খবর পান। মুস্তাক আলি ট্রফির মূলপর্বে ওঠাই লক্ষ্য বাংলার ক্রিকেটারদের। অরুণ লালের অনুপস্থিতিতে আপাতত কোচের দায়িত্ব সামলাবেন কেকেআরের হয়ে নয়া ট্যালেন্ট স্কাউট নিযুক্ত হওয়া সৌরাশিস লাহিড়ী।

বন্ধ করুন