বাংলা নিউজ > ময়দান > স্বপ্ন না সত্যি! জাতীয় দলের তারকাদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছেন ইতিহাস সৃষ্টিকারী আর্জান
আর্জান নাগওয়াসওয়ালা। ছবি- পিটিআই।
আর্জান নাগওয়াসওয়ালা। ছবি- পিটিআই।

স্বপ্ন না সত্যি! জাতীয় দলের তারকাদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছেন ইতিহাস সৃষ্টিকারী আর্জান

  • জাতীয় দলের তারকাদের সঙ্গে ট্রেনিং করবেন, এই স্বপ্নেই এখনও বিভোর হয়ে আছেন বছর ২৩-এর তরুণ।

ইংল্যান্ডগামী ভারতীয় দলে তেমন চমক না থাকলে চমক রয়েছে স্ট্যান্ডবাই ক্রিকেটারদের মধ্যে। প্রায় তিন দশক পর ইতিহাস সৃষ্টি করে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন প্রথম পার্সি ক্রিকেটার আর্জান নাগওয়াসওয়ালা। জাতীয় দলের তারকাদের সাথে একসাথে ট্রেনিং করবেন, এই স্বপ্নেই এখনো বিভোর হয়ে আছেন বছর ২৩-এর তরুণ।

স্বপ্নের উড়ান নিতে প্রস্তুত গুজরাটের এই বাঁ-হাতি পেসার বিসিসিআইকে এক সাক্ষাৎকারে জানান, ‘যে সব তারকারদের এতদিন অবধি টিভির পর্দাতে ভারতের জার্সি গায়ে খেলতে দেখেছি, তাঁদের সামনা সামনি দেখার জন্য আমি মুখিয়ে আছি। দল অস্ট্রেলিয়া সফরে এক ঐতিহাসিক সিরিজ জিতে ফিরেছে। নিজেকে এমন দলের সদস্য বলতে পেরে আমি খুবই গর্বিত। সবার থেকে খুঁটিনাটি শেখাই এখন আমার প্রধান লক্ষ্য।’  

ভারতীয় দলের বোলিং পারফরম্যান্স সমর্থকদের পাশাপাশি মুগ্ধ করেছে তাঁকেও। জাতীয় দলের বোলিং কোচ ভরত অরুনের নেতৃত্বে দলের বোলিং বিভাগ অনেক উন্নতি করেছে বলেই মনে করছেন জসপ্রীত বুমরাহের রঞ্জি দলের এই সতীর্থ। তাঁর প্রিয় বোলার ও আদর্শ বাছতে গিয়েও অকপট আর্জান। ‘আমি বাঁ-হাতি বোলার। প্রধানত সেই কারণেই ছোট থেকে আমার আদর্শ ছিলেন জাহির খান। ভারতীয় জার্সিতে ওনার খেলা দেখেই তো বড়ো হয়েছি।’ জানান আর্জান।

বন্ধ করুন