বাংলা নিউজ > ময়দান > মেসির সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল, তবে গুয়ার্দিওলা চান অন্য কিছু
লিওনেল মেসি ও পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স।
লিওনেল মেসি ও পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স।

মেসির সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল, তবে গুয়ার্দিওলা চান অন্য কিছু

  • বার্সেলোনা ও মেসি সম্পর্কে নিজের মতামত জানালেন ম্যাঞ্চেস্টার কোচ।

চলতি মরশুম শুরুর আগেই লিওনেল মেসি বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন। চুক্তির শর্তের জন্যই শেষ পর্যন্ত কাতালান ক্লাবে থেকে যেতে হয়েছে তাঁকে। তবে আগামী মরশুমে মেসি বার্সায় থাকবেন কিনা, সে বিষয়ে কোনও নিশ্চয়তা নেই। কেননা আর্জেন্তাইন তারকা ক্লাব ছাড়তে চাইলে কোনও শর্তেই তাঁকে আর আটকে রাখতে পারবে না লা লিগা জায়ান্টরা।

এবছরই মেসিকে দলে পেতে একাধিক ক্লাব আগ্রহ প্রকাশ করেছিল। সঙ্গত কারণে পরের মরশুমে তাঁকে দলে পেতে তারা পুনরায় ঝাঁপাবো সন্দেহ নেই। মেসি নিজে অবশ্য ঝুঁকে ছিলেন প্রিমিয়র লিগ ক্লাব ম্যাঞ্চেস্টার সিটির দিকে। ম্যাঞ্চেস্টার কোচ পেপ গুয়ার্দিওলার সঙ্গে তাঁর সুসম্পর্কের জন্যই বার্সা ছাড়লে মেসির সিটিতে খেলার সম্ভাবনাই ছিল সবথেকে বেশি।

মেসিকে দলে পাওয়ার সুযোগ থাকলেও গুয়ার্দিওলা চান না মেসি বার্সেলোনা ছাড়ুন। সিটি কোচ স্পষ্ট জানিয়ে দেন যে, একজন বার্সা অনুরাগী হিসেবে তিনি চান মেসি সেখানেই তাঁর কেরিয়ার শেষ করুন।

গুয়ার্দিওলা বলেন, ‘মেসি বার্সেলোনার জন্যই। যদি আমার মতামত জানতে চান, তবে আমি বলব মেসি বার্সাতেই থাকুক। কেননা বার্সেলোনার প্রতি আমরা কৃতজ্ঞতাবোধ অটুট। আমি চাই মেসি ওখানেই কেরিয়ার শেষ করুক।’

পেপ আরও যোগ করেন, ‘আমি আগেও হাজারবার বলেছি যে, একজন বার্সেলোনা অনুরাগী হিসেবে আমি চাই মেসি ফুটবলকে বিদায় জানাক বার্সেলোনাতে থেকেই। তবে ওর মনে কী রয়েছে, সেটা বলা মুশকিল।’

বন্ধ করুন