বাংলা নিউজ > ময়দান > Ashes 2021: গোদের ওপর বিষফোঁড়া, চতুর্থ টেস্টের আগে করোনায় আক্রান্ত ইংল্যান্ড কোচ!
চতুর্থ টেস্টে রুটদের সঙ্গে থাকছেন না ক্রিস সিলভারউড (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

Ashes 2021: গোদের ওপর বিষফোঁড়া, চতুর্থ টেস্টের আগে করোনায় আক্রান্ত ইংল্যান্ড কোচ!

  • ইংল্যান্ডের কোচ কি কোভিডে আক্রান্ত? চতুর্থ টেস্টে রুটদের সঙ্গে থাকছেন না ক্রিস সিলভারউড। 

সমস্যা কমছে না ইংল্যান্ড ক্রিকেট দলের। প্রথম তিন ম্যাচ হেরে আগেই অ্যাসেজ সিরিজ হাতছাড়া করেছে ইংল্যান্ড। এখন বাকি দুই ম্যাচে নিজেদের সম্মান বাঁচাতে লড়বে ব্রিটিশরা। তবে তার আগে চতুর্থ ম্যাচে মাঠে নামার আগেই খারাপ শবর পৌঁছাল ইংল্যান্ড শিবিরে। আরও একটি ধাক্কা খেল ইংল্যান্ড দল। ব্রিটিশদের প্রধান কোচ ক্রিস সিলভারউড চতুর্থ টেস্ট ম্যাচে দলের সঙ্গে থাকতে পারবেন না। কারণ ইংল্যান্ড শিবিরে কোভিড-১৯- হানা দিয়েছে। ইংল্যান্ড দলে কোভিড পজিটিভ মামলার সংখ্যা বেড়ে সাত হয়েছে। ইংল্যান্ড দলের একজন কোভিড-এ সংক্রামিতের সঙ্গে দলের কোচকে দেখা গিয়েছিল। সেই কারণে ক্রিস সিলভারউডকে দলের থেকে আলাদা করা হয়েছে। কারণ জানা গিয়েছে ক্রিস সিলভারউড কোভিড আক্রান্তের সঙ্গে মেলা মেশা করেছিলেন। যদিও কোচের কোভিড আছে এমন কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

কোচ তার পরিবারের সাথে ১০ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকবেন। তিনি মেলবোর্নেই থাকবেন। সিডনিতে ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে চতুর্থ টেস্ট ম্যাচ। বুধবার পরিবারের সদস্যদের কাছে এই বিষয়টি জানিয়েছে ইংল্যান্ড। পিসিআর পরীক্ষার বাকি রাউন্ড বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। ইংল্যান্ড দলে মোট কোভিড পজিটিভ মামলার সংখ্যা সাতে পৌঁছেছে। যার মধ্যে তিনজন সাপোর্ট স্টাফ এবং চারজন পরিবারের সদস্য। সোমবার কোভিড পরীক্ষায় এই ঘটনা সামনে এসেছে।

এর পর অবশ্য প্রশ্ন উঠেছে সিডনি টেস্ট হতে পারবে কি না। কারণ ক্রমাগত ইংল্যান্ড দলে কোভিডের মামলা বাড়ছে। সিডনিতে অনুষ্ঠিত হতে যাওয়া চতুর্থ টেস্ট ম্যাচের জন্য শুক্রবার রওনা দেবেন খেলোয়াড়রা। ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য আত্মবিশ্বাসী, তারা সূচি অনুযায়ী সিডনি টেস্ট অনুষ্ঠিত করতে পারবে। শুক্রবার সকালে চার্টার্ড ফ্লাইটে দুই দলই সিডনির উদ্দেশে রওনা হবে। পুরো হোটেলটি দলের জন্য বুক করা হয়েছে। ভাইরাস ছড়ানোর ঝুঁকি এড়াতেই অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড এমন সিদ্ধান্ত নিয়েছে। সিরিজের শেষ ও পঞ্চম টেস্ট খেলা হবে অ্যাডিলেডে।

বন্ধ করুন