বাংলা নিউজ > ময়দান > আসন্ন মরশুমে গোয়ার হয়ে রঞ্জি খেলবেন দিন্দা
অশোক দিন্দা। ছবি- পিটিআই।
অশোক দিন্দা। ছবি- পিটিআই।

আসন্ন মরশুমে গোয়ার হয়ে রঞ্জি খেলবেন দিন্দা

  • রাজনীতির শিকার হয়ে তাঁকে বাংলা দল ছাড়তে হয়েছে বলে দাবি তারকা পেসারের।

বাংলা ছাড়ছেন, এটা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। সিএবি থেকে নো অবজেকশন সার্টিফিকেট পেয়ে গিয়েছেন আগেই। এবার এটাও নিশ্চিত হয়ে গেল যে, আসন্ন মরশুমে গোয়ার হয়ে ঘরোয়া ক্রিকেট খেলতে নামবেন অশোক দিন্দা।

গোয়া ক্রিকেট সংস্থার সচিব বিপুল ফাড়কে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, আসন্ন মরশুমে দিন্দা তাঁদের হয়ে মাঠে নামবেন। তিনি বলেন, ‘যদি মরশুম শুরু এবং শেষ হয়, তবে দিন্দা আমাগী একটি মরশুম আমাদের হয়ে খেলতে নামবে।’

টিম ইন্ডিয়ার হয়ে ১৩টি ওয়ান ডে ও ৯টি আন্তর্জাতিক টি-২০ খেলা দিন্দার ঘরোয়া ক্রিকেটের বিপুল অভিজ্ঞতা রয়েছে। ৪২০টি ফার্স্ট ক্লাস উইকেট রয়েছে তারকা পেসারের ঝুলিতে। আইপিএলেও মাঠে নেমেছেন তিনি। এহেন দিন্দাকে দলে নেওয়ায় গোয়ার শক্তি বাড়ল সন্দেহ নেই।

গত রঞ্জি মরশুমের মাঝপথেই শৃঙ্খলাজনীত কারণে দিন্দা বাংলা দল থেকে বাদ পড়েন। মূলত বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়াতেই দল থেকে ছিটকে যেতে হয় তাঁকে। ভুল স্বীকার করে দলে ফেরার সুযোগ থাকলেও মাথা নোয়াতে রাজি ছিলেন না তিনি।

বাংলা দলে রাজনীতির শিকার হয়েছেন বলে অভিযোগ তুলে রাজ্যদল ছাড়ার সিদ্ধান্ত নেন অভিজ্ঞ পেসার। বাংলার ক্রিকেট সংস্থা থেকে এনওসি হাতে পাওয়ার পর কোচ অরুণ লাল ও বোলিং কোচ রণদেবকে নিয়ে নিজের ক্ষোভ উগরে দেন তিনি।

বন্ধ করুন