বাংলা নিউজ > ময়দান > অজি শিবিরে ফের কোভিড হানা,বাবরদের বিরুদ্ধে ODI সিরিজ খেলতে পারবেন না আর এক তারকা
অ্যাশটন অ্যাগর।

অজি শিবিরে ফের কোভিড হানা,বাবরদের বিরুদ্ধে ODI সিরিজ খেলতে পারবেন না আর এক তারকা

  • জোশ ইংলিশ করোনায় আক্রান্ত হওয়ার ২৪ ঘণ্টা পরেই কোভিড পজিটিভ হন অ্যাশটন অ্যাগারও। অস্ট্রেলিয়ার ফিজিওথেরাপিস্ট ব্রেন্ডন উইলসনও করোনা আক্রান্ত হয়েছেন। চোটের কারণে মিচেল মার্শকেও পাবে না অস্ট্রেলিয়া। কনুইয়ের সমস্যার কারণে স্টিভেন স্মিথও সিরিজ থেকে বাদ পড়েছেন।

জোশ ইংলিশের পর এ বার অ্যাশটন অ্যাগার করোনায় আক্রান্ত হলেন। ২৪ ঘণ্টার মধ্যে অস্ট্রেলিয়ার দুই ক্রিকেটার কোভিড পজিটিভ হওয়ায় চাপে পড়ে গেল অস্ট্রেলিয়া। যার জেরে জোশের পর পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই সিরিজ থেকে ছিটকে গেলেন অ্যাগারও। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে নিশ্চিত করে জানানো হয়েছে, মঙ্গলবার সকালে কোভিড পজিটিভ হয়েছেন অ্যাশটন অ্যাগারও।

শুধু দুই দুই ক্রিকেটারই নন, অস্ট্রেলিয়ার ফিজিওথেরাপিস্ট ব্রেন্ডন উইলসনও করোনা আক্রান্ত হয়েছেন। তবে বাকি প্লেয়ার এবং সাপোর্ট স্টাফেদের করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

গোদের উপর বিষফোঁড়া আবার, চোটের কারণে মিচেল মার্শকেও পাবে না অস্ট্রেলিয়া। মিচেল মার্শ সোমবার অনুশীলনে হিপ ফ্লেক্সর পেশিতে চোট পেয়েছিলেন। এ দিকে কনুইয়ের সমস্যার কারণে স্টিভেন স্মিথও সিরিজ থেকে বাদ পড়েছেন। স্বাভাবিক ভাবে দল গড়তে বেশ সমস্যায় পড়েছে অজি ক্রিকেট ম্যানেজমেন্ট।

অস্ট্রেলিয়া প্রথম ওয়ানডেতে দু'জন স্পিনার খেলানোর পরিকল্পনা করেছে। সে ক্ষেত্রে মিচেল সুইপসনের দেশের জার্সিতে ওডিআই-এ অভিষেক হতে পারে। অ্যাডাম জাম্পার সাথে জুটি বাধার কথা তাঁর।

কুইন্সল্যান্ডের ব্যাটার ম্যাট রেনশকে সোমবার অতিরিক্ত ব্যাটিং কভার হিসাবে লাহোরে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে। তবে দলে যোগ দেওয়ার আগে তিন দিনের আইসোলেশনে তাঁকে থাকতেই হবে।

অ্যাগর সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াডের সদস্য ছিলেন। তিনি তিনটি ম্যাচ খেলে ১৫.৬৬ গড়ে ৩ উইকেট নিয়েছেন। গত জুলাইয়ে ব্রিজটাউনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে খেলার পর থেকে এই ফর্ম্যাটে আর কোনও ম্যাচ খেলেননি অ্যাগর।

পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ পুরোটাই লাহোরে অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার প্রথম ম্যাচ রয়েছে। দ্বিতীয় ম্যাচটি ৩১ মার্চ এবং তৃতীয়টি ২ এপ্রিল।

বন্ধ করুন