বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: ২ উইকেট নেওয়ার পাশাপাশি ২২ বলে হাফ-সেঞ্চুরি অশ্বিনের, স্পটলাইট কাড়লেন রিয়ান পরাগ

Syed Mushtaq Ali Trophy: ২ উইকেট নেওয়ার পাশাপাশি ২২ বলে হাফ-সেঞ্চুরি অশ্বিনের, স্পটলাইট কাড়লেন রিয়ান পরাগ

দুর্দান্ত হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন রিয়ান। ছবি- বিসিসিআই।

Madhya Pradesh vs Assam Syed Mushtaq Ali Trophy: মধ্যপ্রদেশের হয়ে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন শুভম শর্মা ও রজত পতিদার।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মধ্যপ্রদেশের বড় রানের ইনিংস তাড়া করে উত্তেজক জয় ছিনিয়ে নেয় অসম। ব্যর্থ হয় ব্যাট হাতে শুভম শর্মা, রজত পতিদার ও অশ্বিন দাসের মিলিত লড়াই। অসমকে কার্যত একার হাতে জয় এনে দেন রিয়ান পরাগ।

রাজকোটে এলিট-এ গ্রুপের ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে মধ্যপ্রদেশ। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯২ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। শুভম শর্মা ৪৫ বলে ৫৬ রান করেন। মারেন ৬টি চার। রজত পতিদার ৩২ বলে ৫২ রান করেন। তিনি ৫টি চার ও ৩টি ছক্কা মারেন। অশ্বিন দাস ৭টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৬৮ রান করে নট-আউট থাকেন। অশ্বিন ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন মাত্র ২২ বলে।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: হিট উইকেটে থামল রিঙ্কু সিংয়ের ঝোড়ো ইনিংস, প্রভসিমরনকে সঙ্গে নিয়ে ম্যাচ জেতালেন শুভমন গিল

জবাবে ব্যাট করতে নেমে অসম ১৯.১ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৯৪ রান তুলে ম্যাচ জিতে যায়। রিয়ান পরাগ ৪১ বলে ৭৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ৭টি চার ও ৪টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: কোহলির ঠুকঠুকে হাফ-সেঞ্চুরি, একা লড়লেও বড় হার তাঁর দলের

এছাড়া নিপন ডেকা ৪২ ও রাহুল হাজারিকা ৩৯ রান করেন। অশ্বিন ঝোড়ো হাফ-সেঞ্চুরি করার পাশাপাশি ২৬ রানের বিনিময়ে ২টি উইকেটও নেন। ১টি করে উইকেট দখল করেন কুলদীপ সেন, গৌরব যাদব ও অঙ্কিত। ৫ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে অসম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে? রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান জাম্পার ঘুর্ণিতে দ্বিতীয় T20I-তেও উড়ে গেল কিউয়িরা,সিরিজ পকেটে পুড়ল অস্ট্রেলিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.