বাংলা নিউজ > ময়দান > ভারতকে হারানোর পর অশ্বিনের সঙ্গে গল্প ইংরেজ তারকার, দিলেন শুভেচ্ছাবার্তা!
রবিচন্দ্রন অশ্বিন ও ড্যানিয়েল ওয়াট (ছবি:টুইটার)
রবিচন্দ্রন অশ্বিন ও ড্যানিয়েল ওয়াট (ছবি:টুইটার)

ভারতকে হারানোর পর অশ্বিনের সঙ্গে গল্প ইংরেজ তারকার, দিলেন শুভেচ্ছাবার্তা!

  • ড্যানিয়েল ওয়াটের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন রবিচন্দ্রন অশ্বিন।

টি-২০ সিরিজের শেষ ম্যাচে ব্রিটিশ তারকা ড্যানিয়েল ওয়াটের ব্যাটে ভর করে ভারতের বিরুদ্ধে জয় পেয়েছিল ইংল্যান্ড। ড্যানিয়েল ওয়াট ৫৬ বলে করেছিলেন ৮৯ রান। এই ম্যাচ জয়ের ফলে সিরিজও পকেটে পুরে ফেলেছিল ইংল্যান্ডের মহিলারা। এই ম্যাচের পরে ড্যানিয়েলকে শুভেচ্ছা জানিয়েছিলেন অশ্বিন। এই মুহূর্তে ভারতের পুরুষ দলও ইংল্যান্ডে রয়েছে। ড্যানিকে ও ব্রিটিশ দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন ভারতের এক নম্বর স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। আর তাতেই মজার উত্তর দিলেন ড্যানি। আসন্ন ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্টের জন্যও ভারতীয় দলকে ও অশ্বিনকে শুভেচ্ছা বার্তা দেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। তবে সেই বার্তায় ছিল মজা। 

অশ্বিন টুইটারে লেখেন, ‘ড্যানি ওয়াট তোমার থেকে কোয়ালিটি নক দেখলাম। দুরন্ত সিরিজ জয়ের জন্য ইংল্যান্ড দলকে শুভেচ্ছা। ভারতও একই ভাবে মুগ্ধ করেছে।’ এর উত্তরে ড্যানি লেখেন, ‘অনেক ধন্যবাদ অশ্বিন। আপনার মতো একজন কিংবদন্তির থেকে এরকম শুনতে কার না ভাল লাগে! আমাদের ছেলেদের বিরুদ্ধেও গুড লাক জানাই আপনাকে, তবে বেশি না! ’

এই উত্তরের জবাবে অশ্বিন তাঁকে ধন্যবাদ জানান। তবে অশ্বেনর উত্তরেও ছিল একটু মজা। তিনিও জানান, ‘ধন্যবাদ এবং কিউয়িদের জন্য শুভেচ্ছা।’ ১লা সেপ্টেম্বর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ খেলবে ইংল্যান্ডের মহিলা দল।

একটা সময় বিরাটের জন্য স্বপ্ন দেখতেন তিনি। বাইশ গজের এই নায়কের জন্য প্রায় মন দিয়ে বসেছিলেন ব্রিটিশদের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। অনেকেই বলেছিলেন কোহলির প্রেমে ডুব দিয়েছেন এই ব্রিটিশ ব্যাটসম্যান। সেই কারণেই একটা সময় খবরের শিরোনামে পৌঁছে ছিলেন, তবে এখন তিনি বিরাট নিয়ে কতটা ভাবেন তা বলা কঠিন। কিন্তু আবারও খবরের শিরোনামে চলে এলেন ব্রিটিশ তারকা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। ড্যানি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। এদিকে অশ্বিনও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। দুই জনপ্রিয় তারকার সোশ্যাল মিডিয়ার ওপেন ফোরামে এমন কথোপকথন বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

এই উত্তরের জবাবে অশ্বিন তাঁকে ধন্যবাদ জানান। তবে অশ্বেনর উত্তরেও ছিল একটু মজা। তিনিও জানান, ‘ধন্যবাদ এবং কিউয়িদের জন্য শুভেচ্ছা।’ ১লা সেপ্টেম্বর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ খেলবে ইংল্যান্ডের মহিলা দল।

একটা সময় বিরাটের জন্য স্বপ্ন দেখতেন তিনি। বাইশ গজের এই নায়কের জন্য প্রায় মন দিয়ে বসেছিলেন ব্রিটিশদের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। অনেকেই বলেছিলেন কোহলির প্রেমে ডুব দিয়েছেন এই ব্রিটিশ ব্যাটসম্যান। সেই কারণেই একটা সময় খবরের শিরোনামে পৌঁছে ছিলেন, তবে এখন তিনি বিরাট নিয়ে কতটা ভাবেন তা বলা কঠিন। কিন্তু আবারও খবরের শিরোনামে চলে এলেন ব্রিটিশ তারকা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। ড্যানি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। এদিকে অশ্বিনও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। দুই জনপ্রিয় তারকার সোশ্যাল মিডিয়ার ওপেন ফোরামে এমন কথোপকথন বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন নেটিজেনরা।|#+| 

বন্ধ করুন