বাংলা নিউজ > ময়দান > কারা জিতবে? এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে অপ্রত্যাশিত রায় আফ্রিদির, জামাই খেলবেন না বলেই কি এমন জবাব?

কারা জিতবে? এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে অপ্রত্যাশিত রায় আফ্রিদির, জামাই খেলবেন না বলেই কি এমন জবাব?

এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে নিজের মতামত জানালেন আফ্রিদি।

এশিয়া কাপ কারা জিতবে, সেই প্রসঙ্গ এখন পিছনের সারিতে। সবার মুখে একটাই প্রশ্ন, ভারত-পাকিস্তান ম্যাচে কোন দল জিতবে?

‘এশিয়া কাপ পরের প্রসঙ্গ, আগে বলুন ভারত-পাকিস্তান ম্যাচে কারা জিতবে?’ বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটার তথা বিশেষজ্ঞদের সামনে এই মুহূর্তে এই একটা প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সারাক্ষণ। রিকি পন্টিংয়ের মতো বিশ্বকাপজয়ী অধিনায়ক সরাসরি ভারতের পাল্লা ভারি বলে মত প্রকাশ করেছেন। ভারতের প্রাক্তনদেরও পাকিস্তানের দিকে ভোট দিতে দেখা যাচ্ছে না।

তবে এমন প্রশ্নের সোজাসাপ্টা উত্তর দেওয়া বোধহয় কঠিন হয়ে দাঁড়িয়েছে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারদের পক্ষে। কেননা এমন অনিশ্চিত দলকে নিয়ে বাজি ধরতে বুক কাঁপছে বিশেষজ্ঞদেরও। কেউ কেউ আমতা আমতা করে পাকিস্তানের পক্ষ নিচ্ছেন। কেউ আবার ঝুলিয়ে রাখা জবাবে ভারতের জয়ের সম্ভাবনার দিকেও ইঙ্গিত করছেন।

শাহিদ আফ্রিদি বরাবর কট্টর পাকিস্তানপন্থী। নিজের দেশের থেকে কোনও বিষয়েই ভারত এগিয়ে, এমনটা ভাবা তার পক্ষে সম্ভব নয়। এহেন আফ্রিদিও সরাসরি বাবর আজমদের হয়ে বাজি ধরতে রাজি হলেন না। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এক অনুরাগীর প্রশ্নের অপ্রত্যাশিত জবাব দিলেন তিনি।

আরও পড়ুন:- তিনি ড্রেসিংরুমে থাকলে ভারত করোনার ভয়ে ম্যাঞ্চেস্টার টেস্ট না খেলে পালিয়ে যেত না, জোর গলায় দাবি শাস্ত্রীর

টুইটারে এক অনুরাগী শাহিদ আফ্রিদির কাছে জানতে চান যে, ভারত ও পাকিস্তানের মধ্যে কোন দল শক্তিশালী এবং (এশিয়া কাপে) কারা জিতবে? জবাবে আফ্রিদি জানান, ‘কোন দল (ম্যাচে) কম ভুল করবে, এটা নির্ভর করছে তার উপর।' অর্থাৎ, ম্যাচের দিন যে দল কম ভুল করবে, তারাই জিতবে ভারত-পাক লড়াইয়ে, এমনটাই মত আফ্রিদির।

আরও পড়ুন:- IPL 2023: জাদেজা দল ছাড়ছেন! তবে কি রায়নাকে ফেরাচ্ছে CSK? সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে জল্পনা বাড়ালেন চিন্না থালা

চোটের জন্য এবার এশিয়া কাপে মাঠে নামতে পারবেন না আফ্রিদির জামাই শাহিন। দলের এক নম্বর বোলারকে পাওয়া যাবে না বলেই কি পাকিস্তানের পক্ষ নিতে বুক কাঁপছে আফ্রিদির?

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাতাল আইটি কর্মীর কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু! গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া ভেড়ি দখলের চেষ্টার অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার যে কোনও সময় উচ্চমাধ্যমিকের ফলাফল! মাধ্যমিকের রেজাল্ট কিছুটা পরে, কবে ঘোষণা হবে? আফ্রিদির সঙ্গে সম্পর্কের সমীকরণটা কি তলানিতে এসে ঠেকেছে? মুখ খুললেন খুললেন বাবর সলমনের পর নিশানায় শাহরুখ? আঁটসাঁট নিরাপত্তায় কিং খান, ঘিরে থাকল নিরাপত্তারক্ষীরা চার সমবায় ব্যাঙ্ককে জরিমানা করল রিজার্ভ ব্যাঙ্ক, কারণটা কী? ভোটার কার্ড হারিয়ে গিয়েছে? এগুলি থাকলেই ভোট দিতে পারবেন! কী কী? রইল পুরো তালিকা নিয়োগ দুর্নীতির তদন্তের চিচিং ফাঁক, মিলে গেল সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা ম্যাগির তুলনায় ৫০% বেশি সোডিয়াম ইন্ডিগোর উপমায়! দাবি Food Pharmer-র

Latest IPL News

IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.