বাংলা নিউজ > ময়দান > Asia Cup 2022: স্পিনের বিরুদ্ধে সমস্যা মিটল? নেটে চাহালদের পেটালেন বিরাট- ভিডিয়ো

Asia Cup 2022: স্পিনের বিরুদ্ধে সমস্যা মিটল? নেটে চাহালদের পেটালেন বিরাট- ভিডিয়ো

বিরাট কোহলি।

বিরাট কোহলি চূড়ান্ত খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। যা নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। ২০২২ আইপিএলের পরে শুধুমাত্র ইংল্যান্ড সফরের ম্যাচ খেলেছেন তিনি। এর পরে ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ে সফরে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

টিম ইন্ডিয়া ২০২২ এশিয়া কাপের প্রস্তুতির জন্য বুধবার তাঁদের প্রথম অনুশীলন সেশনে অংশ নিয়েছিল। নেটে বিরাট কোহলি, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে বহু ক্ষণ অনুশীলন করেছেন। দুই তারকা খেলোয়াড়কেই আক্রমণাত্মক ব্যাটিং করতে দেখা গিয়েছে। বিশেষ করে কোহলি যে ভাবে স্পিনারদের পেটালেন, সেটা দেখে অনেকেই দাবি করেছেন, এটা তাঁর ফর্মে ফেরার ইঙ্গিত।

আরও পড়ুন: কোহলির সঙ্গে বাবর-ওয়ার্নার-উইলিয়ামসন-রুটের তুলনা আমাকে হতবাক করেছে-রবি শাস্ত্রী

বিরাট কোহলি চূড়ান্ত খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। যা নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। ২০২২ আইপিএলের পরে শুধুমাত্র ইংল্যান্ড সফরের ম্যাচ খেলেছেন তিনি। এর পরে ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ে সফরে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: ২০১৪ সালে ইংল্যান্ড সফরের উদাহরণই Asia Cup-এর আগে অনুপ্রাণিত করছে কোহলিকে

বিরাট কোহলি প্রথম নেট সেশনে বাঁ-হাতি পেসার আর্শদীপ সিং-এর বিরুদ্ধে খেলার পর, স্পিনার যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিনের মুখোমুখি হয়েছিলেন। কোহলিকে স্পিনারদের বিরুদ্ধে স্টেপ আউট করে বড় শট খেলতে দেখা গিয়েছে। পাশাপাশি আর্শদীপের বলেও তিনি নিজের জাত চিনিয়েছেন। কোহলির পাশাপাশি রোহিতও নেটে স্বচ্ছন্দ ছিলেন। শুরুতে তিনি কিছুটা ধরে কয়েকটি বল খেলেন, তবে তার পরে তাঁকে আক্রমণাত্মক ফর্মে শট খেলতে দেখা যায়।

২০২২ এশিয়া কাপে ভারতীয় দল ২৮ অগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই দুই দল প্রথম বারের মতো মুখোমুখি হবে। শেষ ভারত-পাক মহারণে বাবর আজমের দল ১০ উইকেটে জিতেছিল। এ বার বদলা নিতে মরিয়া থাকবে টিম ইন্ডিয়া।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, ভারত ক্রিকেটের সংক্ষিপ্ততম ফর্ম্যাটে ২৪টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি ১৯বারই জয় ছিনিয়ে নিয়েছে তারা। আশা করা হচ্ছে, এশিয়া কাপেও জয়ের ধারা বজার রাখবে রোহিত শর্মার দল। পাশাপাশি নতুন ছন্দে তাদের দেখা যাবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ স্কুলে আরও বাড়ল ছুটি! কবে খুলবে? জানাল শিক্ষা দফতর, তবে শিক্ষকদের যেতে হবে আগেই রেমালের তুমুল দাপটে লন্ডভন্ড বাংলাদেশ, ব্যাপক ক্ষয়ক্ষতি ও মৃত্যুতে আতঙ্কে মানুষ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর IPL 2024 জয়ে ব্যাট হাতে প্রধান ভূমিকা নিয়েছেন কোন ৫ জন? দেখে নিন তালিকা ভারতীয় নম্বর দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলা আন্তর্জাতিক কল ব্লক হবে!উদ্যোগে কেন্দ্র রফির গান গেয়ে টাইম মেশিন খেতাব জয় শুভর, বাংলার ছেলেকে টেক্কা দিতে পারলেন বিনীত ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক

Latest IPL News

শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.