বাংলা নিউজ > ময়দান > Asia Cup-ব্যাটারদের দোষ দেখছেন না, ফাইনালে উঠে দীপ্তির প্রশংসায় মুখর হরমনপ্রীত

Asia Cup-ব্যাটারদের দোষ দেখছেন না, ফাইনালে উঠে দীপ্তির প্রশংসায় মুখর হরমনপ্রীত

হরমনপ্রীত কৌর (ফাইল ছবি) (PTI)

৭৪ রানে থাইল্যান্ডকে বিধ্বস্ত করে ফাইনালে গিয়েছে ভারত। 

দুর্বল থাইল্যান্ডকে পর্যদুস্ত করে এশিয়া কাপের ফাইনালে উঠল ভারতীয় মহিলা দল। গ্রুপের শেষ ম্যাচেও থাইল্যান্ডকে হারিয়েছিল ভারত। এদিনও একই রেজাল্ট হল। তবে আগের দিনের থেকে কিছুটা ভালো খেলেছে আনকোরা থাইল্যান্ড দল। তবে আগের ম্যাচের মতো দাপটে না জেতা নিয়ে চিন্তুিত নন হরমনপ্রীত কৌর। উল্লেখ্য, দুটি ম্যাচ বিরাম নিয়ে এদিন ফের দলে ফেরেন ভারতীয় অধিনায়ক হরমন। 

এদিন নির্ধারিত ২০ ওভারে ভারত করে ৬ উইকেটে ১৪৮। জবাবে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৭৪ করে থাইল্যান্ড। ৭৪ রানে জিতে প্রত্যেকবার এশিয়া কাপের ফাইনালে যাওয়ার যে রেকর্ড আছে ভারতের, সেটা বজায় রাখে হরমন বাহিনী। ভারতের জন্য এদিন ব্যাটিংয়ে নজর কাড়েন শেফালি। বেশ কিছু সুযোগ দিলেও ২৮ বলে ৪২ করেন তিনি। হরমন করেন ৩০ বলে ৩৬। শেষের দিকে ব্যাট চালিয়ে পুজা করেন ১৭ ও তিন নম্বরে জেমি করেন ২৬ বলে ২৭। সব মিলিয়ে থাইল্যান্ডের বিরুদ্ধে ভারত আরেকটু বেশি করবে সেটাই প্রত্যাশিত যদিও অখ্যাত থাই বোলারদের আটোসাঁটো লাইন ও লেংথের জেরে সেটা সম্ভব হয়নি। 

তবে ব্যাটিং নিয়ে অখুশি নন হরমনপ্রীত। ম্যাচ শেষে তিনি বলেন যে মেয়েরা খুব ভালো ব্যাটিং করেছেন। একই সঙ্গে থাইল্যান্ডের প্রশংসা করে তিনি বলেন যে কোনও লুজ বল দেয়নি তাঁদের বোলাররা। তবে ভালো পার্টনারশিপ করে বড় রান করতে ভারত সক্ষম হয়েছিল বলে তিনি জানান। দলে ফিরে রান করাটা যে তাঁর জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল, সেকথাও বলেন হরমনপ্রীত কৌর। যেভাবে শেফালি ও জেমি ব্যাটিং করেছেন,তাতে তিনি খুশি। ফাইনালে সেই মোমেন্টামটা ধরে রাখতে হবে বলে তিনি জানান। বোলিংয়ে এদিন মাত্র সাত রান দিয়ে তিন উইকেট নেন দীপ্তি শর্মা। তাঁর প্রশংসা করে হরমন বলেন যে কোনও সময় বল করতে রাজি থাকেন এই অভিজ্ঞ স্পিনার। এরকম প্লেয়ার দলে থাকলে যে কাজ অনেক সোজা হয়ে যায় সেই কথা অকপটে স্বীকার করে নেন হরমন। দীপ্তি ভালো বল করলেও এদিন ম্যাচের সেরা হয়েছেন শেফালি ভার্মা। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে ভিডিয়ো প্রথম গানেই তুললেন ‘তুফান’! মিমিকে দেখে শাকিব গাইলেন ‘লাগে উরা ধুরা’ রোহিতরা জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা ডেটিং অ্যাপ নিয়ে মানুষের মধ্যে তৈরি হয়েছে অনীহা, কিন্তু কেন নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর লিস্ট থেকে আফগান-শাসক তালিবানের নাম সরাচ্ছে রাশিয়া! তৃণমূলের জমানায় টেলিস্কোপ, মাইক্রোস্কোপ দিয়েও সুশাসন খুঁজে পাওয়া যায় না: মোদী একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই পুপুলের গায়ে হাত তুলতে গেল নন্দিনী! বাঁচাতে গিয়ে বউ-এর হাতে চড় খেল বেচারা অভি চাকরি যাচ্ছে নিঃশব্দে! এক বছরে ২০,০০০ ছাঁটাই আইটিতে, বাস্তবটা জানলে ঘুম উড়বে

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.