বাংলা নিউজ > ময়দান > Asia Cup Rahul Dravid Update: ভারত-পাক ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দ্রাবিড়ের, এখন তাহলে কী করছেন লক্ষ্মণ?

Asia Cup Rahul Dravid Update: ভারত-পাক ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দ্রাবিড়ের, এখন তাহলে কী করছেন লক্ষ্মণ?

রোহিত শর্মার সঙ্গে ভিভিএস লক্ষ্মণ (ছবি-রয়টার্স) (Action Images via Reuters)

গত সপ্তাহে রাহুল দ্রাবিড় করোনা সংক্রমণের কবলে পড়েছিলেন। সেই কারণে তিনি টিম ইন্ডিয়ার সঙ্গে সংযুক্ত আরব আমির শাহিতে যেতে পারেননি। তবে ভারত-পাক ম্যাচের একদিন আগেই রাহুল দ্রাবিড়ের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। 

আজ এশিয়া কাপে ভারত পাকিস্তান মহারণের আগে করোনামুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিলেন রাহুল দ্রাবিড়। এদিকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দলের সঙ্গে ভ্রমণ করা ভিভিএস লক্ষ্মণকে দেশে ফেরানোর ঘোষণা করল বিসিসিআই। আজ এক বিবৃতিতে বিসিসিআই-এর তরফে বলা হয়, ‘টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় কোভিডমুক্ত হয়েছেন এবং দুবাইতে দলের সাথে যোগ দিয়েছেন। অন্তর্বর্তীকালীন কোচ ভিভিএস লক্ষ্মণ বেঙ্গালুরুতে ফিরে এসেছেন।’ (আরও পড়ুন: 'এখনও…', চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে বিরাটকে কুর্নিশ বাবরের)

প্রসঙ্গত, গত সপ্তাহে রাহুল দ্রাবিড় করোনা সংক্রমণের কবলে পড়েছিলেন, যে কারণে তিনি টিম ইন্ডিয়ার সঙ্গে সংযুক্ত আরব আমির শাহিতে যেতে পারেননি। তবে ভারত-পাক ম্যাচের একদিন আগেই রাহুল দ্রাবিড়ের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। এরপর শনিবার রাতে বিসিসিআইয়ের পক্ষ থেকে দ্রাবিড়কে দুবই পাঠানোর বন্দোবস্ত করা হয়। এরপর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান লক্ষ্মণকে দেশে ফিরিয়ে আনা হয়। 

আরও পড়ুন: ‘কোনও বদল লক্ষ্য করিনি’, ভারত-পাক মহারণের আগে কোহলিকে নিয়ে বড় মন্তব্য রোহিতের

উল্লেখ্য, এশিয়া কাপ খেলার জন্য ভারতীয় দল ২৩ অগস্ট সংযুক্ত আরব আমির শাহির উদ্দেশ্যে রওনা হয়েছিল। সেই সময় নিয়ম মাফিক দলের সব সদস্যদের কোভিড পরীক্ষা করানো হয়। সেই সময় দ্রাবিড়ের কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এই কারণে তাঁকে বেঙ্গালুরুতে নিজের বাড়িতেই আইসোলেশনে থাকতে হয়েছিল। এমন পরিস্থিতিতে লক্ষ্মণকে দলের কোচ হিসাবে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল বোর্ড। তবে দ্রাবিড় দলের সঙ্গে যোগ দেওয়ায় লক্ষ্মণকে ফিরিয়ে আনা হল দেশে। 

 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.