বাংলা নিউজ > ময়দান > Asia Cup যেন হাতের বাইরে না যায়, লন্ডন থেকে নাসিম-হ্যারিসের জন্য শাহিনের বার্তা
লন্ডন থেকে নাসিম-হ্যারিসের জন্য শাহিনের বিশেষ বার্তা

Asia Cup যেন হাতের বাইরে না যায়, লন্ডন থেকে নাসিম-হ্যারিসের জন্য শাহিনের বার্তা

  • ২০২২ এশিয়া কাপের শুরুতে পাকিস্তান দলের সঙ্গে যুক্ত ছিলেন আফ্রিদি, কিন্তু এরপর তাঁকে পুনর্বাসনের জন্য লন্ডনে চলে যেতে হয়েছে। লন্ডন থেকে একটি ভিডিয়ো কলের মাধ্যমে তিনি পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার হ্যারিস রউফ এবং নাসিম শাহের সঙ্গে বিশেষ কথা বলেন।

পাকিস্তান ক্রিকেট দলকে ২০২২ এশিয়া কাপ-এর ফাইনাল ম্যাচে ওঠার সবচেয়ে শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হচ্ছে। পাকিস্তান সুপার-ফোরে টিম ইন্ডিয়াকে পরাজিত করেছে পাকিস্তান দল। যেখানে এখন তাদের বাকি দুটি ম্যাচ খেলতে হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিরুদ্ধে।চোটের কারণে চলতি এশিয়া কাপে পাকিস্তান দলে নেই শাহিন শাহ আফ্রিদি।

২০২২ এশিয়া কাপের শুরুতে পাকিস্তান দলের সঙ্গে যুক্ত ছিলেন আফ্রিদি, কিন্তু এরপর তাঁকে পুনর্বাসনের জন্য লন্ডনে চলে যেতে হয়েছে। লন্ডন থেকে একটি ভিডিয়ো কলের মাধ্যমে তিনি পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার হ্যারিস রউফ এবং নাসিম শাহের সঙ্গে বিশেষ কথা বলেন।

আরও পড়ুন… T20I বিশ্বের সেরা ৫ খেলোয়াড়কে বেছে নিলেন পন্টিং, জায়গা হল দুই ভারতীয় তারকার

শাহিন আফ্রিদি উভয় বোলারের কাছ থেকে দলের অবস্থা সম্পর্কে খবর নিয়েছিলেন এবং তাঁর পুনর্বাসন কর্মসূচির কথাও জানিয়েছেন। পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শাহিনকে পুরোপুরি ফিট করতে চায় এবং সে কারণেই তাঁকে পুনর্বাসনের জন্য লন্ডনে পাঠানো হয়েছিল।

আরও পড়ুন… IPL-এ আর খেলবেন না! ভারতীয় ক্রিকেট থেকে সম্পূর্ণ অবসর নিলেন রায়না-রিপোর্ট

শাহিন আফ্রিদি উভয় বোলারকে উৎসাহিত করেছেন এবং একই সঙ্গে বলেছেন যে এশিয়া কাপ যেন হাতের নাগালের বাইরে না যায়। ভারত ও পাকিস্তান ২০২২ সালের এশিয়া কাপ জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসেবে বিবেচিত করা হচ্ছে। সুপার-ফোরে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় তাদের ফাইনালে ওঠার পথ আগের চেয়ে আরও সহজ করেছে।

বন্ধ করুন