বাংলা নিউজ > ময়দান > Asia Cup যেন হাতের বাইরে না যায়, লন্ডন থেকে নাসিম-হ্যারিসের জন্য শাহিনের বার্তা

Asia Cup যেন হাতের বাইরে না যায়, লন্ডন থেকে নাসিম-হ্যারিসের জন্য শাহিনের বার্তা

লন্ডন থেকে নাসিম-হ্যারিসের জন্য শাহিনের বিশেষ বার্তা

২০২২ এশিয়া কাপের শুরুতে পাকিস্তান দলের সঙ্গে যুক্ত ছিলেন আফ্রিদি, কিন্তু এরপর তাঁকে পুনর্বাসনের জন্য লন্ডনে চলে যেতে হয়েছে। লন্ডন থেকে একটি ভিডিয়ো কলের মাধ্যমে তিনি পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার হ্যারিস রউফ এবং নাসিম শাহের সঙ্গে বিশেষ কথা বলেন।

পাকিস্তান ক্রিকেট দলকে ২০২২ এশিয়া কাপ-এর ফাইনাল ম্যাচে ওঠার সবচেয়ে শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হচ্ছে। পাকিস্তান সুপার-ফোরে টিম ইন্ডিয়াকে পরাজিত করেছে পাকিস্তান দল। যেখানে এখন তাদের বাকি দুটি ম্যাচ খেলতে হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিরুদ্ধে।চোটের কারণে চলতি এশিয়া কাপে পাকিস্তান দলে নেই শাহিন শাহ আফ্রিদি।

২০২২ এশিয়া কাপের শুরুতে পাকিস্তান দলের সঙ্গে যুক্ত ছিলেন আফ্রিদি, কিন্তু এরপর তাঁকে পুনর্বাসনের জন্য লন্ডনে চলে যেতে হয়েছে। লন্ডন থেকে একটি ভিডিয়ো কলের মাধ্যমে তিনি পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার হ্যারিস রউফ এবং নাসিম শাহের সঙ্গে বিশেষ কথা বলেন।

আরও পড়ুন… T20I বিশ্বের সেরা ৫ খেলোয়াড়কে বেছে নিলেন পন্টিং, জায়গা হল দুই ভারতীয় তারকার

শাহিন আফ্রিদি উভয় বোলারের কাছ থেকে দলের অবস্থা সম্পর্কে খবর নিয়েছিলেন এবং তাঁর পুনর্বাসন কর্মসূচির কথাও জানিয়েছেন। পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শাহিনকে পুরোপুরি ফিট করতে চায় এবং সে কারণেই তাঁকে পুনর্বাসনের জন্য লন্ডনে পাঠানো হয়েছিল।

আরও পড়ুন… IPL-এ আর খেলবেন না! ভারতীয় ক্রিকেট থেকে সম্পূর্ণ অবসর নিলেন রায়না-রিপোর্ট

শাহিন আফ্রিদি উভয় বোলারকে উৎসাহিত করেছেন এবং একই সঙ্গে বলেছেন যে এশিয়া কাপ যেন হাতের নাগালের বাইরে না যায়। ভারত ও পাকিস্তান ২০২২ সালের এশিয়া কাপ জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসেবে বিবেচিত করা হচ্ছে। সুপার-ফোরে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় তাদের ফাইনালে ওঠার পথ আগের চেয়ে আরও সহজ করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক, নস্টালজিক সুস্মিতা সম্পত্তি সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে, দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল ৫০-এ এসেও পিএচডি! 'টুইঙ্কল বুদ্ধিমতি', স্ত্রীয়ের প্রসংশায় পঞ্চমুখ অক্ষয় সস্তার এই এক ওষুধই যথেষ্ট! হবে না হার্ট অ্যাটাক, বাড়বে না মৃত্যুর ঝুঁকিও জলের উপরে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং, বলিউড থেকে কারা আমন্ত্রিত থাকছেন? 'ইন্ডি' জোট ২০২৪ কত আসন পাবে? সংখ্যা তুলে ধরে সরকার গড়ার হুঙ্কার কেজরিওয়ালের 'আমি ওঁর ফ্যান...' ঘাটালের ভাইরাল কাকুকে জাপটে ছবি দেবের, চিনতে পারছেন তাঁকে? ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল কোয়ালিফায়ারে ৪টি ছয় মারলেই বিরল সেঞ্চুরি নারিনের, এই কৃতিত্ব গৌতম গম্ভীরদেরও নেই

Latest IPL News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.