বাংলা নিউজ > ময়দান > Asif Ali tries to hit Afghan: আউট হয়ে আফগান বোলারকে ব্যাট দিয়ে মারতে গেলেন পাকিস্তানি আসিফ, ভাইরাল ভিডিয়ো
মাঠে আফগানিস্তানের খেলোয়াড়কে ব্যাট দিয়ে মারতে গেলেন পাকিস্তানের আসিফ আলি। (ছবি সৌজন্যে এএফপি এবং এপি)

Asif Ali tries to hit Afghan: আউট হয়ে আফগান বোলারকে ব্যাট দিয়ে মারতে গেলেন পাকিস্তানি আসিফ, ভাইরাল ভিডিয়ো

  • Asif Ali tries to hit Afghan: আসিফ আলি আউট হওয়ার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়েন ফারিদ আহমেদ-সহ আফগানিস্তানের খেলোয়াড়রা। পিছন ঘুরে ব্যাট উঁচিয়ে ফারিদকে মারতে যান পাকিস্তানের খেলোয়াড় আসিফ। যে ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

আউট হয়ে আফগানিস্তানের বোলারকে মারতে খেলেন আসিফ আলি। প্রবল চাপের মুখে আউট হয়ে গিয়ে ফারিদ আহমেদকে ব্যাট উঁচিয়ে মারতে যান পাকিস্তানের তারকা। তার জেরে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বুধবার এশিয়া কাপের সুপার ফোরে আফগানিস্তানের বিরুদ্ধে আসিফ আলি যখন যে বল আউট হন, তার আগে পর্যন্ত জয়ের জন্য পাকিস্তানের আট বলে ১২ রান বাকি ছিল। হাতে ছিল দুটি উইকেট। স্বভাবতই তাঁর উইকেটই আফগানিস্তানের কাছে সবথেকে মূল্যবান ছিল। সেই পরিস্থিতিতে ফারিদের ঢিমেগতির বাউন্সারে হুক মারতে যান আসিফ। কিন্তু তা নিয়ন্ত্রণ করতে পারেননি। ব্যাটের উপরের অংশে লেগে বল শর্ট ফাইন লেগের দিকে চলে যায়। পিছনের দিকে দৌড়ে করিম জন্নত ক্যাচ নেন।

আরও পড়ুন: PAK vs AFG: পরপর ২টি ছয় মেরে জেতালেন নাসিম, ফাইনালে পাকিস্তান, আশা শেষ ভারতের

আসিফ আউট হওয়ার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়েন ফারিদ-সহ আফগানিস্তানের খেলোয়াড়রা। আসিফের সামনে গিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ফারিদ। তাতেই মেজাজ হারান আসিফ। ফারিদকে ধাক্কা মেরে দেন। ছেড়ে দেননি আফগান পেসারও। আসিফকে অনুসরণ করতে থাকেন। সম্ভবত কিছু বলতেও থাকেন। তারপরই পিছন ঘুরে ব্যাট উঁচিয়ে ফারিদকে মারতে যান পাকিস্তানের খেলোয়াড় আসিফ।

সেই উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চলে আসেন আম্পায়ার এবং আফগানিস্তানের খেলোয়াড়রা। ফারিদ এবং আসিফকে সরিয়ে নিয়ে যান তাঁরা। তাতেও অবশ্য ক্ষান্ত হননি পাকিস্তানের আসিফ। ব্যাট উঁচিয়ে ফারিদকে উদ্দেশ্য করে কিছু কথা বলতে দেখা যায়। সেইসময় আফগানিস্তানের খেলোয়াড়দের শান্ত হতে বলেন হাসান আলি।

বন্ধ করুন