বাংলা নিউজ > ময়দান > অজি ম্যাচের শেষে একা নেটে ব্যাটিং করে ঘাম ঝরালেন! বিশ্বকাপ জিততে বদ্ধপরিকর কোহলি

অজি ম্যাচের শেষে একা নেটে ব্যাটিং করে ঘাম ঝরালেন! বিশ্বকাপ জিততে বদ্ধপরিকর কোহলি

দেখুন বিরাট কোহলির বিশেষ অনুশীলন (ছবি-টুইটার)

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে রোমাঞ্চকর পদ্ধতিতে অস্ট্রেলিয়াকে ৬ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া। এক সময় অস্ট্রেলিয়া দল জয়ের খুব কাছে থাকলেও হার্ষাল ও শামির বোলিং এবং বিরাট কোহলির একের পর এক মাস্টারক্লাস ফিল্ডিং-এ পিছিয়ে যায় টিম অস্ট্রেলিয়া।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে রোমাঞ্চকর পদ্ধতিতে অস্ট্রেলিয়াকে ৬ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া। এক সময় অস্ট্রেলিয়া দল জয়ের খুব কাছে থাকলেও হার্ষাল ও শামির বোলিং এবং বিরাট কোহলির একের পর এক মাস্টারক্লাস ফিল্ডিং-এ পিছিয়ে যায় টিম অস্ট্রেলিয়া। অজিদের চোয়াল থেকে জয় ছিনিয়ে আনে রোহিতের টিম ইন্ডিয়া। এই ম্যাচে বিরাট শেষ দুই ওভারে দুটি চমৎকার ফিল্ডিং দৃশ্য দেখিয়ে অস্ট্রেলিয়াকে ব্যাক ফুটে ঠেলে দিয়ে ছিলেন।

তবে এদিন ফিল্ডিং-এ বিরাট কোহলি যতটা সফল ছিলেন ততটা সাফল্য তিনি ব্যাট হাতে পাননি। এদিন তিনি ব্যাট হাতে মাত্র ১৯ রান করেই আউট হয়ে যান। এদিনের ইনিংসে তিনি একটি চার ও একটি ছক্কা হাঁকিয়েছিলেন। যদিও রানের দিক থেকে এটি এদিনের ভারতীয় ইনিংসের চতুর্থ সর্বোচ্চ স্কোর তবু এই রানে খুশি ছিলেন না বিরাট কোহলি। তিনি যে ভাবে মিচেল স্টার্কের বলে মিচেল মার্শের হাতে ক্যাচ দিয়ে আউট হয়েছিলেন, তাতে নিজের উপরেই রেগে ছিলেন বিরাট কোহলি।

আরও পড়ুন… নিউজিল্যান্ডকে ৯ উইকেটে হারিয়ে, অস্ট্রেলিয়ার মাটিতে দক্ষিণ আফ্রিকার হুঙ্কার

তাই তো এদিনের অনুশীলন ম্যাচ শেষ হতেই ব্যাট হাতে নেটে অনুশীলন করতে ছুঁটে ছিলেন বিরাট কোহলি। দলের রাহুল দ্রাবিড় ও দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোরকে নিয়ে দীর্ঘক্ষণ নেটে অনুশীলন করতে দেখা গেল বিরাট কোহলিকে। সেই সময়ে নেটে একদিকে পাকিস্তানের ক্রিকেটাররা অন্যদিকে ইংল্যান্ডের ক্রিকেটাররা ব্যাটিং অনুশীলন করছিলেন। তাদের মাঝে সকলকে অবাক করেই একটা পূর্ণ ম্যাচ খেলে আবার অনুশীলনে নেমে পড়েন কোহলি।

দেখুন বিরাট কোহলির অনুশীলনে ভিডিয়ো-

আরও পড়ুন… ‘আরে আজ তো মারার মেজাজই নেই,’ স্টাম্প মাইকে ধরা পড়ল সূর্যকুমারের স্বীকারোক্তি

এদিনের ম্যাচের কথা বললে, ভারত বনাম অস্ট্রেলিয়ার অনুশীলন ম্যাচের কথা বলতে গেলে এদিনের পুরো ম্যাচে ১৯তম ওভার পর্যন্ত শামি বল করার সুযোগ পাননি এবং অধিনায়ক রোহিত শর্মা তাঁকে শেষ ওভারের জন্য বল দিয়েছিলেন। শেষ ওভারে জিততে অস্ট্রেলিয়ার দরকার ছিল ১১ রান। শেষ ওভারে আসতেই আগুন ঝড়াতে শুরু করেন শামি। শামি তিনটি উইকেট নেন এবং ১১ রানও রক্ষা করেন। এই ম্যাচ ভারত জেতে ৬ রানে।

 

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সত্তরের দশকে দাপিয়ে কাজ, চলচ্চিত্রে অসামান্য অবদান, দাদাসাহেব ফালকে পেলেন মৌসুমী 'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.