বাংলা নিউজ > ময়দান > মুশফিকুরকে অকারণে প্রশংসা করছিলেন আতহার আলি খান, কটাক্ষ করলেন ওয়াসিম
ওয়াসিম আক্রম, আতহার আলি খান ও মুশফিকুর রহিম (ছবি-গেটি ইমেজ)

মুশফিকুরকে অকারণে প্রশংসা করছিলেন আতহার আলি খান, কটাক্ষ করলেন ওয়াসিম

  • শ্রীলঙ্কার বিরুদ্ধে টানটান উত্তেজনার ম্যাচে হারতে হয়েছে বাংলাদেশকে। সেই ম্যাচেই অন এয়ারে কার্যত লেগে গেল দুই ধারাভাষ্যকারের মধ্যে। যেখানে মুশফিকুর রহিমের স্ট্যাটস দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন আতহার আলি খান। তাঁকে মোক্ষম জবাব দেন আরেক ধারাভাষ্যকার ওয়াসিম আক্রম।

শুভব্রত মুখার্জি: বৃহস্পতিবারেই চলতি এশিয়া কাপের অভিযান শেষ হয়ে গিয়েছে বাংলাদেশ দলের। প্রথম দল হিসেবে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে শাকিব আল হাসানরা। শ্রীলঙ্কার বিরুদ্ধে টানটান উত্তেজনার ম্যাচে হারতে হয়েছে তাদের। ১৮৩ রান করেও এই হারটা বাংলাদেশের পক্ষে হজম করাটা খুব কঠিন ছিল। সেই ম্যাচেই অন এয়ারে কার্যত লেগে গেল দুই ধারাভাষ্যকারের মধ্যে। যেখানে মুশফিকুর রহিমের স্ট্যাটস দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন আতহার আলি খান। তাকে মোক্ষম জবাব দেন আরেক ধারাভাষ্যকার ওয়াসিম আক্রম।

আরও পড়ুন… পাকিস্তানি বোলিং প্রসঙ্গে ‘Sexy’ শব্দ বলতে চাইলেন না দ্রাবিড়, কথার খেই হারিয়ে ফেললেন

মেহেদি হাসান মিরাজ আউট হওয়ার পরেই উইকেটে আসেন মুশফিকুর রহিম। তখন তাঁর স্ট্যাটস টিভির পর্দায় তুলে ধরে ব্রডকাস্টাররা। সেই পরিসংখ্যান দেখে আতহার আলি খান মন্তব্য করেন, ‘মুশফিকুর রহিম এবং শাকিব আল হাসানের অভিজ্ঞতা বাংলাদেশের পক্ষে সহায়ক হবে। এটা বাংলাদেশের পক্ষেই কাজ করবে। একনজরে ওই স্ট্যাটসগুলো দেখুন। ১০০'র বেশি ম্যাচ। ১৫০০ রানের কাছাকাছি প্রায় রান করেছে। স্ট্রাইক রেট ১১৫।’

আরও পড়ুন… IND vs PAK Super 4: শততম T20I-এর পরে এবার পাকিস্তান ম্যাচে ছক্কা হাঁকানোর সেঞ্চুরি করতে পারেন কোহলি

যার উত্তর দিতে গিয়ে ওয়াসিম আক্রম অন এয়ারেই বলেন, ‘আমি সত্যি বলছি এই স্ট্রাইক রেটটা একেবারেই ভালো নয়। ও একজন অভিজ্ঞ ক্রিকেটার । তবে এই ফর্ম্যাটে যদি সেরা ক্রিকেটারদের স্ট্রাইক রেট দেখা যায় তাহলে আমার মতে সকলের ১৩০'র উপরে রয়েছে।’ এদিনের ম্যাচে ৫ বলে মাত্র ৪ রান করে আউট হয়ে যান মুশফিকুর রহিম। চামিকা করুনারত্নের বলে কট বিহাইন্ড আউট হন তিনি। ম্যাচের পরে আক্রম ও আতহার আলি খানের এই ধারাভাষ্য বেশ ভাইরাল হচ্ছে।

বন্ধ করুন