বাংলা নিউজ > ময়দান > দলের 'পারফেক্ট' পারফরমেন্সে খুশি হাবাস,ওড়ালেন স্ট্র্যাটেজি নিয়ে প্রশ্ন
গোলের পর খুশি এটিকে মোহনবাগান
গোলের পর খুশি এটিকে মোহনবাগান

দলের 'পারফেক্ট' পারফরমেন্সে খুশি হাবাস,ওড়ালেন স্ট্র্যাটেজি নিয়ে প্রশ্ন

আইএসএলে প্রথম হারল বেঙ্গালুরু, সৌজন্যে মোহনবাগান। 

করোনা পরবর্তীতে আইএসএলে মোহনবাগানের অশ্বমেধের ঘোড়া একেবারে টগবগিয়ে ছুটছে। গঙ্গা পাড়ের চিরপ্রতিদ্বন্দী লাল হলুদ শিবিরে যখন সবাই অপেক্ষা করছে আইএসএলে তাদের প্রথম জয়ের অপেক্ষায় তখন বেঙ্গালুরুর মতন শক্তিশালী দলকেও যাকে বলে একেবারে জমি ধরিয়ে দিয়ে তাদের বিরুদ্ধে পুরো পয়েন্ট ঘরে তুলল হাবাসের ছেলেরা।

উইলিয়ামসের গোলে বেঙ্গালুরু বধ সুনিশ্চিত করার পরেই রীতিমতো পজিটিভ বডি ল্যাঙ্গুয়েজ নিয়ে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এলেন বাগান বস। যে হাবাসের গলায় রেফারিং নিয়ে ক্ষোভ শোনা গেছিল কয়েক ম্যাচ আগেই তা আজ বদলে গেল নিজের দলের প্রশংসায়।

চলতি আইএসএলে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসির অপরাজিত দৌড় থামিয়ে দিয়ে বেজায় খুশি এটিকে মোহনবাগানের কোচ লোপেজ হাবাস।

ফতোরদার ম্যাচের পরে তার অভিব্যক্তি এই জয় বেশ তৃপ্তিদায়ক।হাবাস বলেন, 'জয়টা খুব তৃপ্তিদায়ক। বেঙ্গালুরুর মতো দলের বিরুদ্ধে তিন পয়েন্ট তুলে আনাটা যথেষ্ট কঠিন। এই জয়টা অবশ্যই মনে রাখব। আমাদের পারফরম্যান্স আজ প্রায় নিখুঁত হয়েছে।' 

দল কাউন্টার অ্যাটাক-নির্ভর ফুটবল খেলতেই বেশি পছন্দ অভিযোগের পরিপ্রেক্ষিতে হাবাস বলেন ' কাউন্টার অ্যাটাক নির্ভর খেলি, এই অভিযোগটা সম্পূর্ণ ভুল। শুরু থেকে শেষ পর্যন্ত ওদের চাপে রেখেছিলাম।'মোহনবাগানের পরের ম্যাচ চেন্নাইন এফসি-র বিরুদ্ধে ২৯ তারিখ।

 

বন্ধ করুন