বাংলা নিউজ > ময়দান > ATK MB-র প্রবীর আর সাহিল করোনায় আক্রান্ত, AFC-তে টিম পাঠানো নিয়ে সংশয়ে কর্তারা
প্রবীর দাস।
প্রবীর দাস।

ATK MB-র প্রবীর আর সাহিল করোনায় আক্রান্ত, AFC-তে টিম পাঠানো নিয়ে সংশয়ে কর্তারা

  • এএফসি কাপের জন্যই সব প্লেয়ারদের করোনা টেস্ট করা হয়েছিল। তখনই জানা যায়, প্রবীর আর সাহিল কোভিড পজিটভ।

করোনার ঢেউ এ বার আছড়ে পড়ল এটিকে মোহনবাগানেও। আইএসএল রানার্স আপ দলের প্রবীর দাস এবং শেখ সাহিল করোনায় আক্রান্ত হয়েছেন বলে সূত্রের খবর। এর জেরে এএফসি কাপে দল পাঠানো নিয়ে সংশয়ে পড়ে গিয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা।

করোনার জন্য এএফসি কাপের শিবির বাতিল করে দিয়েছে এটিকে মোহনবাগান। এ বার এএফসি কাপের ম্যাচ খেলা নিয়েই সংশয় দেখা দিয়েছে। অর্ধেক বিদেশিকে এমনিতেই পাওয়া যাবে না। কারণ করোনার জেরে বেশির ভাগ জায়গায় হয় লকডাউন চলছে, না হলে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে। তবে ফিজি-তে লকডাউন উঠে যাওয়ায়, রয় কৃষ্ণ যেমন জানিয়েছিলেন, তিনি এএফসি কাপে অংশ নিতে পারবেন। তবে কলকাতার দুই প্লেয়ারের করোনায় আক্রান্ত হওয়ায় খবরে, সমস্যায় পড়ে গিয়েছেন কর্তারা।

এএফসি কাপের জন্যই সব প্লেয়ারদের করোনা টেস্ট করা হয়েছিল। তখনই জানা যায়, প্রবীর আর সাহিল কোভিড পজিটভ। এমনিতেই এএফসি কাপের ম্যাচ খেলতে যাওয়া নিয়ে নানা টালবাহানা চলছিল। এই পরিস্থিতিতে আদৌ ম্যাচ খেলতে যাওয়া ঠিক হবে কিনা, সেটা নিয়েই চিন্তায় রয়েছে এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ।

পরের মরশুমের জন্য ইতিমধ্যেই দল গুছাতে শুরু করেছে সবুজ-মেরুন শিবির। হাবাসের সঙ্গে চুক্তি করার পর রয় কৃষ্ণকেও রেকর্ড মূল্যে সই করিয়ে নিয়েছে। সবই ঠিকঠাক এগোচ্ছিল। মাঝে প্রবীর আর সাহিল করোনায় আক্রান্ত হওয়ায় একটা বড় ধাক্কা খেল এটিকে মোহনবাগান।

বন্ধ করুন