বাংলা নিউজ > ময়দান > শিকেয় উঠল সুপার লিগ, EPL-এর ৬ ক্লাবের দেখানো পথেই এ বার হাঁটল মাদ্রিদ এবং মিলান

শিকেয় উঠল সুপার লিগ, EPL-এর ৬ ক্লাবের দেখানো পথেই এ বার হাঁটল মাদ্রিদ এবং মিলান

সুপার লিগের বিরুদ্ধে সরব সমর্থকেরা।

সুপার লিগের বিষয়টি প্রকাশ্যে আসার পরই উয়েফা হুমকি দিয়েছিল, বিদ্রোহী ক্লাবেদের নিষিদ্ধ করা হবে। উয়েফাকে পূর্ণ সমর্থন করে বিদ্রোহী ক্লাবগুলিকে মঙ্গলবার রাতেই চরম বার্তা দেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

বুধবার সকালেই ইপিএলের ৬ ক্লাবের সুপার লিগ থেকে সরে দাঁড়ানোর খবরে স্বস্তি ফিরেছিল ফুটবল অনুরাগীদের। এ বার এই বিদ্রোহী লিগ থেকে সরে আসার সিদ্ধান্ত নিল স্পেনের আটলেটিকো মাদ্রিদ এবং ইতালির ইন্টারমিলান। এখন পড়ে থাকল শুধু বার্সেলোনা, রিয়েল মাদ্রিদ, এসি মিলান এবং জুভেন্তাস।

আটলেটিকো মাদ্রিদের তরফে ঘোষণা করে জানিয়ে দেওয়া হয়েছে, ‘বুধবার সকালে ক্লাবের বোর্ড অফ ডিরেক্টরদের মিটিং ছিল। সেখানে সিদ্ধান্ত হয়েছে, সুপার লিগের আয়োজক এবং বাকি ক্লাবগুলিকে আনুষ্ঠানিক ভাবে জানিয়ে দেওয়া হবে, এই লিগের সঙ্গে আটলেটিকো মাদ্রিদ আর যুক্ত থাকবে না।’

ইন্টার মিলানের তরফেও একই কথা জানানো হয়েছে। তাদের বক্তব্য, ‘ক্লাব আর কোনও ভাবেই সুপার লিগের অংশ হতে চায় না।’

সুপার লিগের বিষয়টি প্রকাশ্যে আসার পরই উয়েফা হুমকি দিয়েছিল, বিদ্রোহী ক্লাবেদের নিষিদ্ধ করা হবে। এমন কী তারা আইনের পথে হাঁটারও সিদ্ধান্ত নেয়। উয়েফাকে পূর্ণ সমর্থন করে বিদ্রোহী ক্লাবগুলিকে মঙ্গলবার রাতেই চরম বার্তা দেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। তিনি পরিষ্কার বলে দেন, ‘হয় তুমি থাক, না হলে থেকো না। মাঝামাঝি কোনও পথ নেওয়া যাবে না। এটা আমি পরিষ্কার ভাবে বলে দিতে চাই।’

ফিফা প্রেসিডেন্টের এই বার্তার পর ১২টি ক্লাবের সমর্থকেরাও সুপার লিগের বিরুদ্ধে সরব হন। স্বভাবতই একে একে ৮টি ক্লাব সুপার লিগ থেকে সরে এসেছে। দেখার, বাকি চারটি ক্লাব কী সিদ্ধান্ত নেয়!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘দাগটা কীসের!’, সৌরভ দাসের গলায় ‘লাভ বাইটস’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা ভোট ব্যাঙ্ককে খুশি করার চেষ্টা? সরকারি চাকরিতে OBC সংরক্ষণ বাড়ালেন মুখ্যমন্ত্রী কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল NEET-এ গ্রেস মার্কস পাওয়া ১৫৬৩ জনের মধ্যে ৪৮ শতাংশই ফের দিলেন না পরীক্ষা: NTA মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল IND vs AUS ম্যাচে বৃষ্টির আশঙ্কা! খেলা ভেস্তে গেলে সেমিফাইনালের সমীকরণ কী হবে? বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.