বাংলা নিউজ > ময়দান > Aus Open: নাদালদের ফাইনালে বিঘ্ন ঘটিয়ে কোর্টে লাফ প্রতিবাদী দর্শকের, টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হল বাইরে: ভিডিয়ো

Aus Open: নাদালদের ফাইনালে বিঘ্ন ঘটিয়ে কোর্টে লাফ প্রতিবাদী দর্শকের, টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হল বাইরে: ভিডিয়ো

ম্যাচের মাঝেই কোর্টে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় এই দর্শককে। ছবি- রয়টার্স (REUTERS)

ক্রিকেট-ফুটবলে এমন ছবি হামেশাই দেখা যায়, তাই বলে টেনিসেও! দেখুন অপ্রীতিকর ঘটনার ভিডিয়ো।

ক্রিকেট-ফুটবলে হামেশাই চোখে পড়ে এমন ঘটনা। অন্যান্য খেলাতেও টুকিটাকি দেখা গিয়েছে এমন ছবি। টেনিসেও যে এমন ঘটনা নজিরবিহীন, তেমনটা নয় মোটেও। তবে করোনা আবহে কোনও গ্র্যান্ড স্ল্যাম ফাইনালের মাঝে টেনিস কোর্টে দর্শক ঢুকে পড়া ভালো উহাদরণ নয় কখনই। ঠিক তেমনটাই ঘটল অস্ট্রেলিয়ান ওপেনের মেনস সিঙ্গলসের হাই-ভোল্টেজ ফাইনালের মাঝে।

বেশিরভাগ ক্ষেত্রেই হয় অনুরাগীরা প্রিয় খেলোয়াড়ের কাছাকাছি আসার চেষ্টা করেন, নাহলে কোনও প্রতিবাদী মূর্তিতে খেলার মাঝে বিঘ্ন ঘটাতে দেখা যায় দর্শকদের। এক্ষেত্রে রড লেভার এরিনায় যিনি গ্যালারি থেকে কোর্টে লাফিয়ে পড়েন, তিনি দুই ফাইনালিস্ট নাদাল বা মেদভেদেভ, কারওই অনুরাগী ছিলেন না। তাঁর হাতের পোস্টার দেখে উদ্বাস্তু সংক্রান্ত প্রতিবাদের বিষয়ই সামনে আসে।

ফাইনালের দ্বিতীয় সেট চলাকালীন এমন বিপত্তি দেখা দেয়। নাদাল সার্ভিস করার ঠিক আগেই কোর্টে ঢুকে পড়তে দেখা যায় সংশ্লিষ্ট দর্শককে। নিরাপত্তারক্ষীরা তড়িঘড়ি প্রতিবাদী দর্শকে কোর্ট থেকে বার করে দেন। স্বেচ্ছায় বাইরে যেতে না চাইলে কার্যতে টেনে হিঁচড়ে কোর্ট থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয় সেই দর্শককে।

রাফায়েল নাদাল শেষমেষ দ্বিতীয় সেট টাই-ব্রেকারে হেরে বসেন। তার আগে প্রথম সেটেও জেতেন মেদভেদেভ।

বন্ধ করুন