বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: সিডনি টেস্ট থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার তারকা পেসার
জেমস প্যাটিনসন। ছবি- রয়টার্স।
জেমস প্যাটিনসন। ছবি- রয়টার্স।

AUS vs IND: সিডনি টেস্ট থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার তারকা পেসার

  • কোনও পরিবর্ত নেওয়া হচ্ছে না বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

সিডনি টেস্টের আগে অজি শিবিরে ধাক্কা। পাঁজরের চোটের জন্য চলতি বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন তারকা পেসার জেমস প্যাটিনসন।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে প্যাটিনসনের ছিটকে যাওয়ার খবর জানানো হয়। অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে তারা লেখে, ‘ছেলেদের স্কোয়াড আপডেট: ফাস্ট বোলার জেমস প্যাটিনসন পাঁজরের চোটের জন্য তৃতীয় টেস্টের অস্ট্রেলিয়ান স্কোয়াড থেকে ছিটকে গিয়েছেন। ওর কোনও পরিবর্ত নেওয়া হচ্ছে না। ব্রিসবেন টেস্টের আগে ও কতটা ফিট, তা খতিয়ে দেখা হবে।'

মোলবোর্নে বক্সিং ডে টেস্টের পরেই স্কোয়াড থেকে সাময়িক ছুটি নিয়ে বাড়িতে গিয়েছিলেন প্যাটিনসন। বাড়িতেই পড়ে গিয়ে পাঁজরে চোট পান তিনি। যদিও এখনও সিরিজের একটিও ম্যাচে মাঠে নামেননি তারকা পেসার। অ্যাডিলেড ও মেলবোর্ন, দু'টি টেস্টের প্রথম একাদশে জায়গা হয়নি তাঁর। টিম ম্যানেজমেন্ট আস্থা রাখে স্টার্ক-কামিন্স-হ্যাজেলউড ত্রয়ীর উপরেই।

উল্লেখ্য, ৭ জানুয়ারি থেকে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে চলতি বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট।

তৃতীয় টেস্টের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড: টিম পেইন (ক্যাপ্টেন), সিয়ান অ্যাবট, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জোস হ্যাজেলউড, ট্রেভিস হেড, মইজেস হেনরিকস, মার্নাস ল্যাবুশান, ন্যাথন লিয়ঁ, মাইকেল নেসের, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, ম্যাথিউ ওয়েড ও ডেভিড ওয়ার্নার।

বন্ধ করুন