বাংলা নিউজ > ময়দান > 'ভারত মাতা কি জয়' বলে রাহানেদের জন্য গলা ফাটানো অজি যুবক রাতারাতি চর্চায়
ভারতের হয়ে গলা ফাটাচ্ছেন অজি সমর্থক। ছবি- টুইটার।
ভারতের হয়ে গলা ফাটাচ্ছেন অজি সমর্থক। ছবি- টুইটার।

'ভারত মাতা কি জয়' বলে রাহানেদের জন্য গলা ফাটানো অজি যুবক রাতারাতি চর্চায়

  • দেখুন গাব্বার গ্যালারির ভাইরাল ভিডিও।

শুভব্রত মুখার্জি

করোনা কালে প্রায় ৭ মাস পরে ধীরে ধীরে স্টেডিয়ামে ফিরেছে দর্শক। ব্রিসবেনে করোনার প্রকোপ থাকলেও স্থানীয় প্রশাসন মাঠে মোটামুটিভাবে ২৫ শতাংশ দর্শককে প্রতিদিন স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দিয়েছিল। স্বাভাবিকভাবেই এই পরিস্থিতিতে সরাসরি খেলা দেখার সুযোগ পেয়ে দর্শকরাও ছিলেন যথেষ্ট উচ্ছ্বসিত।

প্রিয় দলের হয়ে গলা ফাটাতে রোজ মাঠে ভালো দর্শকসমাগম হয়েছে গাব্বায়। রঙবেরঙের পোশাক পরে, আলাদা আলাদা থিমে সেজে, নানা মেসেজ লেখা প্ল্যাকার্ড হাতে যুবক-যুবতীরা রোজ উপস্থিত হয়েছেন মাঠে।

মাঠে প্রতিদিন ক্যামেরাবন্দি হয়েছে দু'দেশের সমর্থকদের নানা কীর্তি কলাপ। তবে পঞ্চম দিনের শেষে এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তাতে দেখা গেছে উত্তেজনার পারদ চড়িয়ে এক অস্ট্রেলীয় সমর্থক ভারতের জন্য গলা ফাটাচ্ছেন। ঘটনার তাৎপর্য আবার অন্য স্থানে। সেই সমর্থকের গলায় শোনা গেছে 'ভারত মাতা কি জয়'। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ফাঁস হতেই তা ভাইরাল।

প্রথম সারির দল তো 'দূর কি বাত' কার্যত দ্বিতীয় বা বলা ভালো তৃতীয় সারির দল নিয়েই অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলীয়দের হারিয়েছে ভারত। তারপরেই গোটা বিশ্বের সংবাদ শিরোনামে ভারতীয় ক্রিকেট। রাহানেদের প্রশংসায় ভরিয়ে দিয়েছে গোটা ক্রিকেট বিশ্ব।

গাব্বা টেস্ট শেষ হওয়ার পর থেকেই টুইটারে ট্রেন্ডিং ভারতের পেইনদের হারানোর খবর। রাহানেদের এই জয়ের পরেই দেখা যায় অনেক অজি সমর্থকই ভারতের পারফরম্যান্সকে কুর্নিশ জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

এমনই এক ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে একজন অজি সমর্থক, যাঁর পরনে রয়েছে অজি জাতীয় দলের হলুদ জার্সি, তিনি চিৎকার করে বলছেন 'ভারত মাতা কি।' যার প্রত্যুত্তরে সামনে থাকা উৎফুল্ল ভারতীয় সমর্থকরা সমস্বরে বলছেন, 'জয়'। সেই অজি সমর্থক আবার 'বন্দে মা তরম' স্লোগানও দিয়েছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে শেয়ার করা হচ্ছে। বলা ভালো সিডনি টেস্টের ঘটনাকে মুছে দিয়ে পারস্পরিক শ্রদ্ধার এ যেন এক অবিশ্বাস্য নজির স্থাপন করে সেলিব্রিটি হয়ে গেলেন ওই অজি সমর্থক।

বন্ধ করুন