বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: অ্যাডিলেডের ডে-নাইট টেস্ট থেকে ছিটকে গেলেন ওয়ার্নার
চোট পাওয়া ওয়ার্নার
চোট পাওয়া ওয়ার্নার

AUS vs IND: অ্যাডিলেডের ডে-নাইট টেস্ট থেকে ছিটকে গেলেন ওয়ার্নার

  • গোলাপি বলে বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম টেস্ট অনিশ্চিত পুকোভস্কিও।

কুঁচকির চোটে ভারতের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের তৃতীয় ম্যাচে মাঠে নামতে পারেননি ডেভিড ওয়ার্নার। টি-২০ সিরিজ থেকেও ছিটকে যান অজি ওপেনার। অনিশ্চিত ছিলেন বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম টেস্ট ম্যাচেও। শেষমেশ অজি ক্রিকেট বোর্ডের তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয় যে, ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে মাঠে নামতে পারবেন না ওয়ার্নার।

সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ফিল্ডিংয়ের সময় শিখর ধাওয়ানের শট আটকাতে গিয়ে চোট পান ওয়ার্নার। তাঁর স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারের চোট নিয়ে আপডেট দিয়েছিলেন। তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে, ওয়ার্নার যন্ত্রণাকাতর রয়েছেন। তবে তিনি টেস্ট ম্যাচ হাতছাড়া করতে চান না।

বুধবার অবশ্য ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, অ্যাডিলেডের ডে-নাইট টেস্ট থেকে ছিটকে গেলেন ডেভিড। সেই সঙ্গে বোর্ডের তরফে আশা প্রকাশ করা হয়েছে যে, মেলবোর্নের বক্সিং ডে টেস্টে মাঠে ফিরতে পারেন ওয়ার্নার।

সিরিজের প্রথম টেস্টে অনিশ্চিত হয়ে পড়েছেন তরুণ ওপেনার উইল পুকোভস্কিও। অস্ট্রেলিয়া-এ দলের হয়ে তিন দিনের অনুশীলন ম্যাচে ব্যাট করার সময় ভারতীয় পেসার কার্তিক ত্যাগীর বাউন্সার তাঁর হেলমেটে গিয়ে আঘাত করে। ফলে তাঁকে ছিটকে যেতে হয় গোলাপি বলে তিন দিনের প্রস্তুতি ম্যাচ থেকে।

বন্ধ করুন