বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: ‘সাবধান’ বুমরাহ, শামি, ‘রকেট গতি’-র পেস বোলার পেয়েছে ভারত, জানালেন দীনেশ কার্তিক
ব্রিসবেনে ভারতীয় জল। (ছবি সৌজন্য পিটিআই)
ব্রিসবেনে ভারতীয় জল। (ছবি সৌজন্য পিটিআই)

Aus vs Ind: ‘সাবধান’ বুমরাহ, শামি, ‘রকেট গতি’-র পেস বোলার পেয়েছে ভারত, জানালেন দীনেশ কার্তিক

  • কী বললেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক?

শুভব্রত মুখার্জি

চোট আঘাতে বিধ্বস্ত ভারত গাব্বাতে প্রথম একাদশে একাধিক পরিবর্তন করেছে। মূল পরিবর্তনটা করতে হয় বোলিং বিভাগে। যেখানে চোটের কারণে দু'জন বোলারের অভিষেক হয় ব্রিসবেন টেস্ট। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা 'ইয়র্কার কিং' টি নটরাজন এবং ওয়াশিংটন সুন্দর প্রথম একাদশে সুযোগ পান। 

এছাড়াও বোলিং বিভাগে আছেন মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি এবং শার্দুল ঠাকুর। আগের টেস্টে সিডনিতেই সাদা জার্সিতে অভিষেক ঘটেছে নভদীপ সাইনির। তিনি এই চতুর্থ ব্রিসবেন টেস্ট চলাকালীন অজিদের ব্যাটিংয়ের সময় ৩৬ তম ওভারে চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন। তার অসম্পূর্ণ ওভার শেষ করতে বল হাতে তুলে নেন ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মা। রোহিতকে এই নয়া অবতারে দেখে বেজায় খুশি নেটিজেনরা।

এমনকী দীনেশ কার্তিক তো টুইটারে জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে ট্যাগ করে মজার ছলে টুইট করেন। লেখেন, ‘জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামি সাবধানে থাক। দলে নতুন ফাস্ট বোলার রোহিত শর্মা এসেছে।’ কার্তিক মজার ছলে বোঝাতে চান যে রোহিত 'রকেট গতিতে' বল করছেন।

রোহিত সাধারণভাবে অফস্পিন বল করেন। আইপিএলে অফস্পিনার হিসেবে একটি হ্যাটট্রিকও রয়েছে। তবে ব্রিসবেনে তাঁকে মিডিয়াম পেস বোলিং করতে দেখে সকলেই বিস্মিত হন।

বন্ধ করুন