বাংলা নিউজ > ময়দান > Australia vs India: টিম ইন্ডিয়াকে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে সাহস জোগালেন বিগ বি
টিম ইন্ডিয়া ও অমিতাভ। ছবি- গেটি ইমেজেস/টুইটার।
টিম ইন্ডিয়া ও অমিতাভ। ছবি- গেটি ইমেজেস/টুইটার।

Australia vs India: টিম ইন্ডিয়াকে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে সাহস জোগালেন বিগ বি

  • অ্যাডিলেড টেস্টের ব্যর্থতা থেকে ভারত কামব্যাক করবেই, বিশ্বাস অমিতাভ বচ্চনের।

'ধাক্কার জবাব দেওয়া যাবে কামব্যাকে।' ঠিক এই ভাষাতেই টিম ইন্ডিয়াকে চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে উত্সাহিত করলেন অমিতাভ বচ্চন। সোস্যাল মিডিয়ায় বিগ বি দাবি করেন, অ্যাডিলেড টেস্টের তৃীতয় দিন ছিল ভারতীয় দলের নিছক একটা খারাপ দিন। এমন খারাপ দিন সবার জীবনেই আসে।

বিগ বি টুইট করেন, ‘ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম টেস্ট..!! দুশ্চিন্তা কোরো না টিম ইন্ডিয়া। নিছক একটা খারাপ দিন। আমরা ঘুরে দাঁড়াতে পারি। আমাদের সবার জীবনেই খারাপ দিন আসে। তবে ধাক্কার জবাব দেওয়া যাবে কামব্যাকেই।’

অ্যাডিলেড টেস্টের প্রথম দু'দিন ম্যাচের রাশ ছিল ভারতের হাতে। তৃতীয় দিনের প্রথম ঘণ্টার ভয়ানক ব্যাটিং বিপর্যয়েই ম্যাচ হেরে বসে টিম ইন্ডিয়া। দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে অল-আউট হওয়ার পর ক্রিকেটমহলের কটাক্ষ ও সমালোচনা হজম করতে হচ্ছে ভারতীয় ক্রিকেটারদের। সেখানে ভারতকে অনুপ্রাণিত করার বিগ বি'র এমন প্রচেষ্টা নিঃসন্দেহে ব্যাতিক্রমী।

ভারত ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে খেলতে নামবে সিরিজের দ্বিতীয় টেস্ট। বক্সিং ডে টেস্টে টিম ইন্ডিয়া পাবে না নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে। পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল।

বন্ধ করুন