বাংলা নিউজ > ময়দান > বায়ো-বাবল ছেড়ে রেস্তোরাঁয় খেতে যাওয়ার ফল! শুভমন গিল, ঋষভ পন্ত-সহ ৫ ভারতীয় ক্রিকেটার আইসোলেশনে
রেস্তোরাঁয় ভারতীয় ক্রিকেটাররা। ছবি- সোশ্যাল মিডিয়া।
রেস্তোরাঁয় ভারতীয় ক্রিকেটাররা। ছবি- সোশ্যাল মিডিয়া।

বায়ো-বাবল ছেড়ে রেস্তোরাঁয় খেতে যাওয়ার ফল! শুভমন গিল, ঋষভ পন্ত-সহ ৫ ভারতীয় ক্রিকেটার আইসোলেশনে

  • সিডনির তৃতীয় টেস্টের আগে বিপাকে টিম ইন্ডিয়া।

শেষমেশ আশঙ্কাই সত্যি হল। নিয়ম ভাঙা হয়েছে কিনা, এখনও স্পষ্ট না হলেও সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে অংশ নেওয়া ৫ জন ভারতীয় ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হল।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বিজ্ঞপ্তি জারি করে এখবর জানিয়ে দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় এক ভারতীয় সমর্থকের পোস্ট করা ভিডিওয় রোহিত শর্মা-সহ বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটারকে মেলবোর্নের রেস্তোরাঁয় লাঞ্চ করতে দেখা যায়। সংশ্লিষ্ট সমর্থক এও দাবি করেন যে, ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে তিনি ছবি তুলেছেন। এমনকি ঋষভ পন্ত তাঁকে জড়িয়েও ধরেন।

এখবর সামনে আসার পরেই বিসিসিআই ও ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে তদন্ত শুরু হয়ে যায় যে, ভারতীয় ক্রিকেটাররা বায়ো-বাবল উপেক্ষা করেছেন কিনা। তদন্তের রিপোর্ট সামনে না এলেও সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে পাঁচজন ক্রিকেটারকে ভারত-অস্ট্রেলিয়ার স্কোয়াড থেকে আলাদা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও তাঁদের অনুশীলনের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়নি।

এই পাঁচজন ক্রিকেটার, যাঁদের সোশ্যাল মিডিয়ার ভিডিও দেখে চিহ্নিত করা হয়, তাঁরা হলেন রোহিত শর্মা, ঋষভ পন্ত, শুভমন গিল, পৃথ্বী শ ও নভদীপ সাইনি। পাঁচজন তারকা দলের সঙ্গে যাতায়াত করতে পারবেন না। ট্রেনিংও করতে হবে আলাদাভাবে।

বন্ধ করুন