বাংলা নিউজ > ময়দান > Australia vs India: টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হবে ভারত, দাবি মার্ক ওয়ার
মার্ক ওয়া। ছবি- গেটি ইমেজেস।
মার্ক ওয়া। ছবি- গেটি ইমেজেস।

Australia vs India: টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হবে ভারত, দাবি মার্ক ওয়ার

  • বাকি তিনটি টেস্টে টিম ইন্ডিয়ার কোনও আশা দেখছেন না প্রাক্তন অজি তারকা।

শুভব্রত মুখার্জি

অ্যাডিলেড টেস্টের লজ্জাজনক হারের ঘা এখন ও দগদগে। এর মাঝেই দল ছেড়েছেন বিরাট কোহলি। দেশে ফেরার আগে দলকে উদ্ধুদ্ধ করতে দিয়েছেন 'পেপটক'ও। আজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন ভারতীয় দল ইতিমধ্যেই পৌঁছে গেছে মেলবোর্নে।

স্ত্রী অনুষ্কা সন্তানসম্ভবা। জানুয়ারিতেই মা হবেন তিনি। ফলে এই মুহূর্তকে উপভোগ করতে দেশে ফিরে এসেছেন কোহালি। হাতে চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় পেসার মহম্মদ শামিও। ফলে বেশ ব্যাকফুটে ভারতীয় দল। ভারতীয় ক্রিকেটারদের মনোবল বাড়ানোর চেষ্টা চলছে ইতিমধ্যেই। তার মধ্যেই দরজায় কড়া নাড়ছে ২৬ তারিখের বক্সিং ডে টেস্ট। সিরিজের বাকি টেস্টগুলোয় সর্বশক্তি দিয়ে ঝাঁপানোর প্রস্তুতি নিচ্ছেন রাহানেরা।

মেলবোর্নে বিরাটের অনুপস্থিতিতে ভারতকে নেতৃত্ব দেবেন আজিঙ্কা রাহানে। টেস্টে বেশ কয়েকটি পরিবর্তন হতে পারে ভারতীয় একাদশে। কেএল রাহুল, গিল, ঋষভ পন্ত, সিরাজ দলে আসতে পারেন। অস্ট্রেলিয়া দল এক থাকার সম্ভাবনা প্রবল। তার কারণ ওয়ার্নার পুরোপুরি সুস্থ নন। অস্ট্রেলিয়া দল এখনও অনুশীলন শুরু করেনি।

ভারত যে দলই মাঠে নামাক, সিরিজে ০-৪ ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ হবে বলেই মন্তব্য করলেন প্রাক্তন অজি ব্যাটসম্যান মার্ক ওয়া‌। তিনি পরিষ্কার বলেন, 'সিরিজে ভারতের কোনও সম্ভাবনাই নেই। অ্যাডিলেডেই ভারতের সম্ভাবনা ছিল টেস্ট জেতার। কোহলিকেও দলে পেয়েছিল তারা। কিন্তু তিন দিনে ম্যাচ হারার পরে আমি আর সিরিজে ভারতের প্রত্যাবর্তনের কোনও সম্ভাবনা দেখছি না।’

বন্ধ করুন