বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: বায়ো-বাবল ভেঙেছেন ঋষভরা?বিতর্কে জল ঢেলে ক্ষমা চাইলেন ভারতীয় সমর্থক
রেস্তোরাঁয় ভারতীয় ক্রিকেটাররা। ছবি- সোশ্যাল মিডিয়া।
রেস্তোরাঁয় ভারতীয় ক্রিকেটাররা। ছবি- সোশ্যাল মিডিয়া।

AUS vs IND: বায়ো-বাবল ভেঙেছেন ঋষভরা?বিতর্কে জল ঢেলে ক্ষমা চাইলেন ভারতীয় সমর্থক

  • BCCI ও ক্রিকেট অস্ট্রেলিয়া তদন্ত করছে বলে শোনা গিয়েছে।

নতুন বছরের শুরুতেই বিপাকে টিম ইন্ডিয়া। এক সমর্থকের টুইট ঘিরেই বিপত্তি ভারতীয় শিবিরে। এমনকি সিডনির তৃতীয় টেস্টের ভবিষ্যতের উপরেও মুহূর্তের জন্য প্রশ্ন চিহ্ন ঝুলিয়ে দেন নভলদীপ সিং নামে এক ব্যক্তি।

সোশ্যাল মিডিয়ায় নভলদীপ দাবি করে যে, রেস্টুরেন্টে তাঁর পাশের টেবিলে লাঞ্চ করছিলেন রোহিত শর্মা, ঋষভ পন্ত, শুভমন গিলরা। ভারতীয় ক্রিকেটারদের সামনে দেখে তিনি এতটাই আপ্লুত ছিলেন যে, ক্রিকেটারদের অজান্তেই তাঁদের লাঞ্চের বিল মিটিয়ে দেন তিনি।

শুধু এখানেই থেমে থাকেননি নভলদীপ। তিনি দাবি করেন, ক্রিকেটাররা তাঁকে বিলের টাকা ফিরিয়ে নেওয়ার অনুরোধ জানালেও তিনি রাজি হননি। রেস্টুরেন্ট ছাড়ার সময় ঋষভ পন্ত তাঁকে জড়িয়ে ধরেন বলেও জানান তিনি।

এর পরেই রোহিতদের বায়ো-বাবল উপেক্ষা করা নিয়ে প্রশ্ন উঠে যায়। বিশেষ করে পন্ত একজন বাইরের ব্যক্তিতে জড়িয়ে ধরেছেন, এই বিষয়টাই চোখ টানে সকলের। বিসিসিআই ও ক্রিকেট অস্ট্রেলিয়া বিষয়টি খতিয়ে দেখছে বলে শোনা যায়। কেননা, কোভিট প্রোটোকল অনুযায়ী একজন বাইরের ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ কঠোরভাবে নিষিদ্ধ।

নভলদীপের টুইট।
নভলদীপের টুইট।

যদিও বিতর্কের আঁচ টের পেয়েই নভলদীপ সোশ্যাল মিডিয়াতেই জানান যে, তিনি উত্তেজনার বশে বলে ফেলেন পন্ত তাঁকে জড়িয়ে ধরেছিলেন। আসলে ক্রিকেটাররা তাঁদের সঙ্গে সামাজিক দূরত্ববিধি বজায় রাখেন। এখন দেখার যে, বিতর্কের জল কোনদিকে গড়ায়।

বন্ধ করুন