বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: শামি-ঋদ্ধির সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন বাংলার ইশান পোড়েল
ইশান ও শামি। ছবি- টুইটার।
ইশান ও শামি। ছবি- টুইটার।

AUS vs IND: শামি-ঋদ্ধির সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন বাংলার ইশান পোড়েল

  • চলতি আইপিএলের তিন আবিষ্কার কমলেশ নাগারকোটি, কার্তিক ত্যাগী ও টি নটরাজনও প্র্যাকটিস বোলার হিসেবে অস্ট্রেলিয়া সফরে যাবেন।

প্রত্যাশা মতোই অস্ট্রেলিয়া সফরের জন্য টিম ইন্ডিয়ার বিশাল স্কোয়াড ঘোষণা করল জাতীয় নির্বাচক কমিটি। টেস্ট, ওয়ান ডে ও টি-২০ দলে সবমিলিয়ে মোট ২৭ জন ক্রিকেটারের নাম ঘোষণা করেছেন নির্বাচকরা। তবে প্রস্তুতি ও সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে অতিরিক্ত চারজন বোলারকে মূল স্কোয়াডের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে।

মূলত নেট বোলার হিসেবে টিম ইন্ডিয়ার সঙ্গে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন চার পেসার। যাঁদের মধ্যে রয়েছেন বাংলার ইশান পোড়েল। শামি ও ঋদ্ধিমান বাংলার দুই প্রতিনিধি হিসেবে মূল দলে জায়গা পেয়েছেন। ঋদ্ধি রয়েছেন টেস্ট দলে। টেস্ট, ওয়ান ডে ও টি-২০, তিনটি দলেই নাম রয়েছে শামির। তাঁদের সঙ্গে বাংলার তৃতীয় প্রতিনিধি হতে চলেছেন ইশান।

নিঃসন্দেহে ইশানের সামনে এটা একটা বড় সুযোগ। প্রয়োজন পড়লে মূল স্কোয়াডে ঢুকে পড়ার সুযোগও থাকছে তাঁর সামনে। নিতান্ত শিকে না ছিঁড়লেও প্র্যাকটিস বোলার হিসেবে যদি টিম ম্যানেজমেন্টের নজর কাড়তে পারেন, তবে জাতীয় নির্বাচকদের গুড বুকে নাম তুলে ফেলতে পারেন। তাহলে ভবিষ্যতে টিম ইন্ডিয়ার দরজা খুলে যেতে পারে ইশানের সামনে।

এছাড়া প্র্যাকটিস বোলার হিসেবে টিম ইন্ডিয়ার সঙ্গে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন কমলেশ নাগারকোটি, কার্তিক ত্যাগী ও টি নটরাজন।

বন্ধ করুন